• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তারেক রহমান সরে গেলে দল শক্তিশালী হবে: ডা. জাফরুল্লাহ

    | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ

    তারেক রহমান সরে গেলে দল শক্তিশালী হবে: ডা. জাফরুল্লাহ

    মাঠের আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত না করেই হরতাল ডাকার সমালোচনা করে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম উদ্যোক্তা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের স্থায়ী কমিটির অন্তর্দ্বন্দ্বের কারণেই সঠিক সিদ্ধান্ত নিতে পারছে না দলটি।


    রোববার এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি।


    ডা. জাফরুল্লাহ চৌধুরী মনে করেন, দেশে থাকা সিনিয়র নেতাদের ওপর দায়িত্ব দিয়ে দুই বছরের জন্য তারেক রহমানের সরে যাওয়া উচিত দল থেকে। নির্বাচনের মাধ্যমে বিএনপি’র নতুন নেতা তৈরি হলে দলটি গতিশীল হবে।

    তারেক রহমান সরে গেলে দল শক্তিশালী হওয়ার পাশাপাশি বেগম জিয়ার মুক্তির আন্দোলনও জোরদার হবে। নির্বাচন কমিশনের ব্যর্থতার কারণেই ভোটাররা ভোট কেন্দ্রে আসেনি বলেও মন্তব্য করেন তিনি। সিটি নির্বাচন নিয়ে সরকার ভয় পেয়েছিল। তারা ভেবেছিল তারা হেরে যাবে। এ কারণেই কারচুপির আশ্রয় নিয়েছে।

    সিটি নির্বাচনে প্রতিশ্রুতি দিতে গিয়ে বিএনপি ও আওয়ামী লীগের চার প্রার্থীই বাস্তবতার বাইরে গিয়ে আকাশচুম্বি কথাবার্তা বলেছেন, যা ঠিক হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670