বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

তিনশতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন মালায়শিয়া প্রবাসী জসিম

হাবিবুর রহমান, যশোর অফিস   |   শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

তিনশতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন মালায়শিয়া প্রবাসী জসিম

যশোর মনিরামপুর উপজেলার কাশিমনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে মো. জসিম উদ্দিন নামে এক প্রবাসী।
শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের হতদরিদ্রদের বাড়িতে গিয়ে গিয়ে তাদের হাতে চাল, ডালসহ খাদ্য সামগ্রী তুলে দেন। তার নিজ উদ্যোগে ইউনিয়নের প্রায় তিনশতাধিক পরিবারকে তার পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেন তার পিতা জয়নাল মোড়ল।

করোনা ভাইরাসের কারণে সরকার ১০ দিন সাধারণ ছুটি ঘোষণা করেছে। প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহণ। এতে বেকার হয়ে পড়েছে দিনমজুর মানুষেরা। দেশের এমন পরিস্থিতিতে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর কারণে প্রশংসায় ভাসছেন তিনি। অন্যদিকে চাল, ডালসহ খাদ্য সামগ্রী পেয়ে খুশি সাধারণ মানুষ।
এব্যাপারে মালায়শিয়া প্রবাসী জসিম উদ্দিন বলেন, ‘আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

Facebook Comments Box


Posted ১০:৩১ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১