• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তিন দিন ধরে অচল গণ বিশ্ববিদ্যালয়

    সাভার প্রতিনিধি: | ২৫ মে ২০১৭ | ১০:৪৮ অপরাহ্ণ

    তিন দিন ধরে অচল গণ বিশ্ববিদ্যালয়

    সাভারে গণ বিশ্ববিদ্যালয় নামে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৭টি কোর্সে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অনুমোদন না পাওয়ায় প্রায় ১৫শ’ শিক্ষার্থীর শিক্ষা জীবন অনিশ্চিত হয়ে পড়েছে। এঘটনার সমাধান চেয়ে ক্যম্পাসে প্রশাসনিক ভবন আটকে রেখে ক্লাস বর্জন করেছে শিক্ষার্থীরা।
    বৃহস্পতিবার সকালে আশুলিয়ার নলাম এলাকায় গণ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে তৃতীয় দিনের মত ক্লাস বর্জন করেন শিক্ষার্থীরা।
    শিক্ষার্থীরা জানায়, স্নাতকে বিবিএ, আইআর, পরিবেশ বিজ্ঞান, ব্যাচেলর অব ইডুকেশন ও স্নাতোকত্তোরের এলএলএম ও ফলিত গণিতসহ মোট ৭টি কোর্সে মঞ্জুরী কমিশনের কোন অনুমোদন নেই। অথচ লাখ লাখ টাকা খরচ করে অনেকেই তিন-চার বছর ধরে এখানে অধ্যয়ন করছেন। মঞ্জুরী কমিশনের অনুমোদনের বিষয়টি এতদিন তাদের গোপন রাখা হয়েছিলো। গত তিন দিন ধরে আন্দোলন করে আসলেও কতৃপক্ষের কোন সিদ্ধান্ত না পাওয়ায় তারা হতাশ।
    তবে আজ বিকেলে রাজধানীতে গণ বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. জাফরুল্লাহর সাথে তাদের এ বিষয়ে আলোচনার কথা রয়েছে বলেও জানান তারা।
    এদিকে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তাদের কাউকে পাওয়া যায়নি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755