• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তিশার সাথে গোপন সম্পর্কের গুঞ্জন নিয়ে যা বললেন হাবিব

    অনলাইন ডেস্ক: | ০৯ জুলাই ২০১৭ | ৩:৫৬ অপরাহ্ণ

    তিশার সাথে গোপন সম্পর্কের গুঞ্জন নিয়ে যা বললেন হাবিব

    বেশকিছুদিন ধরেই মিডিয়াপাড়ায় গুঞ্জন চলছে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও তানজিন তিশা বিয়ে করেছেন। সেই ঘটনার কোনো প্রমাণ পাওয়া যায়নি। এমনকি তানজিন তিশা নিজেও বলেছিলেন, আসলে আমাকে নিয়ে একটি শ্রেণি উঠেপড়ে লেগেছে। বিয়ের ঘটনাকে নিছক উদ্দেশ্যপ্রণোদিত হিসেবে অভিহিত করেন।


    কিন্তু বৃহস্পতিবার রাতে হাবিবের সাবেক স্ত্রী রেহান ফেসবুকে একটি স্টেটাস দেন। সেখানে তিনি লেখেন, পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখ, বছর হয়নি দুইবার তোমার নাম আসল তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন। রেহান তানজিন তিশার বিষয়ে লিখেছেন, ডিভোর্সের আগে থেকে হাবিবের সঙ্গে তিশার যোগাযোগ, বলতে লজ্জা নেই, লিভ টুগেদার করত। সেই অবস্থা এখনো চলছে। কেউ কেউ তো এটাও বলছে তারা নাকি বিয়েও করে ফেলেছে। তবে রেহানের এসব অভিযোগ অস্বীকার করেছেন তিশা।

    ajkerograbani.com

    রেহানের বক্তব্যর বিষয়ে হাবিব ওয়াহিদ উত্তর দিয়েছেন সোশাল মিডিয়াতেই। হাবিব লিখেছেন, আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্ট এর জন্য। কিছুটা দুঃখজনক যে একটা বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউস (নিউজ) দেখলাম। যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সাথে রেহান এর ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ ‘এক হাতে তালি বাজে না’। তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না।

    হাবিব বলেন, কেন আমার ডিভোর্স এর কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরও আগেই বলত। ডিভোর্সের কারণ যাই হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এত কাদা ছোড়াছুড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757