• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তুলে নেয়ার ৪ দিন পরও ইমামের সন্ধান মেলেনি

    অগ্রবাণী ডেস্ক: | ০৭ এপ্রিল ২০১৭ | ১০:৫৬ অপরাহ্ণ

    তুলে নেয়ার ৪ দিন পরও ইমামের সন্ধান মেলেনি

    নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহ বাজার থেকে এক মসজিদের ইমামকে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়িতে করে তুলে নেয়ার চার দিন পরও তার সন্ধান মেলেনি।


    এ বিষয়ে নিখোঁজ ইমামের স্ত্রী শামীমা বেগম সিংড়া থানায় জিডি করেছেন। ওই ইমামের নাম মো. আনিসুর রহমান (৩৭)। তিনি স্থানীয় আরকান্দি গ্রামের মো. ইউনুস আলী মিয়ার ছোট ছেলে। তিন সন্তানের জনক আনিসুর স্থানীয় দিঘলগ্রাম আহালে হাদিস মসজিদের ইমাম। এছাড়া তিনি একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপেরও মালিক।

    ajkerograbani.com

    জিডি ও পরিবারের সদস্য সূত্রে জানা গেছে, সোমবার বিকাল ৪টার দিকে হাতিয়ানদহ বাজারের পাশের কালিকাপুরের ওয়ার্কশপ থেকে আনিসুরকে অস্ত্রের মুখে একটি ছাই রংয়ের হাইস গাড়িতে করে কয়েকজন লোক তুলে নিয়ে যায়।

    দোকানের কর্মচারীরা জানায়, ওই ব্যক্তিদের গায়ে জ্যাকেট এবং হাতে অস্ত্র ছিল। ইমামকে গাড়িতে তুলে তারা নাটোরের দিকে চলে যায়। ঘটনার পর থেকে তার মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে।

    সিংড়া থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আনিসুর রহমানকে কারা তুলে নিয়ে গেছে তা আমাদের জানা নেই। তবে তার নিখোঁজের বিষয়টি দেশের সব থানাকে অবগত করা হয়েছে। তার সন্ধানে আমাদের প্রচেষ্টা অব্যহত রয়েছে।’

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757