• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তৃতীয় বিয়ে করতে গিয়ে থানার সামনে দুই স্ত্রীর হাতে মার খেলেন স্বামী

    ডেস্ক | ১১ সেপ্টেম্বর ২০১৯ | ৩:৫৬ অপরাহ্ণ

    তৃতীয় বিয়ে করতে গিয়ে থানার সামনে দুই স্ত্রীর হাতে মার খেলেন স্বামী

    মাত্র ২৬ বছর বয়সেই দুটো বিয়ে করেছেন এক যুবক। কিন্তু এরপরও থেমে থাকেন নি।
    আরও একটা বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি। এ কারণে দুই স্ত্রীয়ের কাছে বেধড়ক মার খেলেন তিনি। আর এই মার খেলেন থানার সামনেই।
    ভারতের তামিলনাড়ুর কোয়েম্বাটোর এলাকার ঘটনা এটি।


    জানা গেছে, একটি বেসরকারি সংস্থায় কাজ করেন অভিযুক্ত যুবক। তিনি ২০১৬ সাল প্রথম বিয়ে করেন। ভালোই চলছিল সংসার। তারপর আবার চলতি বছরের এপ্রিল মাসেও আরেকটি বিয়ে করে ফেলেন। কিন্ত এরপরেও থামলেন না তিনি।


    ম্যাটরিমনিয়াল সাইটে দিয়ে দিলেন নিজের ছবি। কারণ আরও এক নারীকে বিয়ে করতে চান তিনি। ঘটনার কথা জানার পর থেকেই যুবকের প্রথম দুই স্ত্রী বারবার তাঁর অফিসের সামনে অনশনে বসছিলেন। শেষ পর্যন্ত পুলিশের কাছে গিয়ে তারা অভিযোগ করেন। দুই স্ত্রী এবং অভিযুক্ত যুবককে থানায় ডাকা হয়।
    থানার সামনে পৌঁছে, দুই স্ত্রী এবং তাঁদের পরিজনরা ওই যুবকের ওপর মারধর করা শুরু করেন। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে গেছে নেট দুনিয়ায়। থানার সামনে এই ঘটনার পরেই পুলিশ তাঁদের নিয়ে যায় থানার ভিতরে। দুই স্ত্রী এরপরে লিখিত অভিযোগ জানান থানায়। তদন্ত চালাচ্ছে পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673