• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তৃতীয়বার টেস্টে করোনা নেগেটিভ খালেদা জিয়া

    | ০৯ মে ২০২১ | ৮:০২ পূর্বাহ্ণ

    তৃতীয়বার টেস্টে করোনা নেগেটিভ খালেদা জিয়া

    তৃতীয়বার টেস্টে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। শনিবার (৮ মে) রাতে সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসক মো. আল মামুন।


    এর আগে বিকেলে খালেদা জিয়ার কোভিড টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। রাতে নেগেটিভ রিপোর্ট আসে।

    ajkerograbani.com

    গত ১০ এপ্রিল করোনা আক্রান্ত হন খালেদা জিয়া। এ সময় তার বাসার আরও ৮ জন কর্মীও করোনায় আক্রান্ত হন। এরপর ২৪ এপ্রিল দ্বিতীয় দফার টেস্টেও পজিটিভ রিপোর্ট আসে বিএনপি চেয়ারপারসনের। সবশেষ ৮ মে ২৮ দিন পর আনুষ্ঠানিক পরীক্ষায় কোভিড নেগেটিভ হন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

    গত ২৭ এপ্রিল সাময়িক সময়ের জন্য এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হলেও জটিলতা বৃদ্ধি ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বর্তমানে তাকে সিসিইউ ইউনিটে রাখা হয়েছে।

    ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়। দেশজুড়ে করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর ২০২০ সালের ২৫ মার্চ ছয় মাসের জন্য নির্বাহী আদেশে মুক্তি পেয়েছিলেন বেগম জিয়া। এরপর প্রথমে সেপ্টেম্বরে ও পরে চলতি বছরের মার্চে আবারও ছয় মাসের জন্য তার মুক্তির মেয়াদ বাড়ানো হয়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757