• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে ১৩মে, ভবিষ্যদ্বানী ট্রাম্পের ধর্মগুরুর!

    অনলাইন ডেস্ক | ২০ এপ্রিল ২০১৭ | ৩:৫৮ অপরাহ্ণ

    তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে ১৩মে, ভবিষ্যদ্বানী ট্রাম্পের ধর্মগুরুর!

    নিজেকে ‘মেসেঞ্জার অফ গড’ বলে দাবি করেন এই ব্যক্তি। ইনিই প্রথম ভবিষ্যৎবাণী করেছিলেন, যে সিরিয়ায় সেনা অভিযান চালাবেন ডোনাল্ড ট্রাম্প। এবার এক ভয়াবহ ভবিষ্যৎবাণী করলেন সেই ব্যক্তিই। ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়ার কথাও ইনিই প্রথম বলেছিলেন।


    ওই ব্যক্তির নাম হোরাসিও ভিলেগাস। তিনি জানান, কয়েক সপ্তাহে মধ্যেই শুরু হয়ে যাবে পরমাণু যুদ্ধ। ‘ডেইলি স্টার’-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এর আগে ২০১৫ সালে এই হোরাসিও ভিলেগাসই বলেছিলেন, যে আমেরিকার প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প। তিনি নাকি আগেই বলেছিলেন যে ব্যবসায়ী “illuminati king” হয়ে উঠবে, সেই বিশ্বকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে ঠেলে দেবে।

    ajkerograbani.com

    তার একটা কথা আগেই ফলেছে। তিনি বলেছিলেন, সিরিয়ায় হামলা চালাবে আমেরিকার প্রেসিডেন্ট। চলতি মাসেই সেই ঘটনা ঘটেছে। সিরিয়ার এয়ারবেসে বড়সড় এয়ারস্ট্রাইক হয়েছে ট্রাম্পের নির্দেশে। ওই ব্যক্তিই আরো বলেন, বিশ্বজুড়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়বে রাশিয়া, উত্তর কোরিয়া, চীন।

    তিনি জানান, ভার্জিন মেরির আর এক রূপ ‘লেডি অফ ফাতিমা’ ছ’টি অনুষ্ঠানে পর্তুগালে ফিরে আসেন। ১৯১৭-র ১৩ মে তিনি প্রথমবার পৃথিবীতে এসেছিলেন বলে বিশ্বাস করা হয়। আর সেই ঘটনার ১০০ বছর পূর্তি হচ্ছে। সেইসময়ই এই যুদ্ধ হবে বলে উল্লেখ করেছেন তিনি। যুদ্ধ শেষ হবে ১৩ অক্টোবর। ভিলেগাস সতর্কবার্তা দিয়ে বলেন, ১৩ মে ১৩ অক্টোবরের মধ্যে হবে এই যুদ্ধ। অনেক মানুষের মৃত্যু হবে বলেও তিনি জানান। ১৩ এপ্রিল থেকে ১৩ মে’র মধ্যে সিরিয়া বা উত্তর কোরিয়ায় আচমকা হামলা হবে বলেও জানিয়েছেন তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757