• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ‘তেরি মেরি’ গানের বাকি কথা কোথায়?

    ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৩:০৬ অপরাহ্ণ

    ‘তেরি মেরি’ গানের বাকি কথা কোথায়?

    রানু মণ্ডল লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গেয়ে রাতারাতি বিখ্যাত হয়েছেন। রানাঘাটের স্টেশনে বসেই গান গাওয়ার সময় স্থানীয় দু’জন তরুণ অতীন্দ্র এবং তপন গোটা ব্যাপারটা ভিডিও করেন।

    তারপরেই ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ইতোমধ্যেই ইতিহাস গড়েছে ‘রানুদি’-র
    এরপর ডাক পড়ে বলিউড থেকে। রাণু মণ্ডল বলিউড গেলেন। নামী সঙ্গীতশিল্পী হিমেশ রেশামিয়ার সঙ্গে ডুয়েট গান করেন। সেই গানের অংশ বিশেষ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ফের শুরু হয় রাণু বন্দনা। তার গলার প্রশংসা হিমেশের কল্যাণে ফের ছড়িয়ে পড়ে। বলা যায় রাণুর নতুন ওই গান নিয়ে হই চই পড়ে যায়। কবে আসবে পূর্ণাঙ্গ গান সেই প্রতীক্ষায় বসেছিল সঙ্গীতপ্রেমীরা।


    কিন্তু সেই প্রতীক্ষার অবসান হলো বটে, শ্রোতারা এবার মুগ্ধ হলো না।

    হলো বিরক্ত। কারণ পূর্ণাঙ্গ গান বলে যেটা প্রকাশ করা হয়েছে সেটায় রাণুর ‘তেরি মেরি, প্রেম কাহানি’ ছাড়া আর কোনো কথা নেই। যার কারণে শ্রোতারা স্বাভাবিকভাবেই বিরক্তি প্রকাশ করছেন। এইট ডি সাউন্ড নামে একটি অডিও লেবেল থেকে রাণু ও হিমেশের গানটি প্রকাশ করা হয়। সেই গানের দর্শক বা শ্রোতা সংখ্যা সাড়ে ৫ কোটি ছাড়িয়েছে। কিন্তু এই সাড়ে ৫ কোটি শ্রোতা-দর্শকেরা রাণুর ‘তেরি মেরি, প্রেম কাহানি’ ছাড়া আর কোনো কথা শোনেননি।
    একই লেবেল থেকে ‘ফুল সং’ আরো একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানেও একই কাণ্ড। পরের সেই ভিডিওর দর্শন অর্থাৎ ভিউ সংখ্যা প্রায় দুই কোটি। কিন্তু এটাতেও একই। রাণুর ‘তেরি মেরি, প্রেম কাহানি’ ছাড়া আর কোনো কথা নেই। ভিডিওতেও নেই কোনো নতুনত্ব। যাচাই করে দেখা গিয়েছে, সেই ভিডিওটি দ্বিতীয়বার আপলোড করা হয়েছে। এরকম আরো দুইটি ভিডিও ছাড়া হয়েছে। কিন্তু ওই লেবেল এমন কাণ্ড কেন করছে নাকি, রাণু মণ্ডলের আর কোনো ভয়েস নেই, তাও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

    ইতোমধ্যে হিমেশ রাণু মণ্ডলকে দিয়ে দ্বিতীয় গানের রেকর্ড করিয়েছেন বলে শোনা গেছে। তবে সোশ্যাল মিডিয়া পড়ে রয়েছে ‘তেরি মেরি’ নিয়ে। ভারতের নেটিজেনরা বিষয়টি নিয়ে ব্যাপক ট্রল করছেন। একটি ট্রলে দেখা যায়, ‘একজন ছুড়ি নিয়ে ক্ষিপ্ত ভাবে বলছে, ‘তেরি মেরির বাকি কথা গুলো কই, বল। ‘

    ‘জাস্ট ওয়ান লাইন? উই ওয়ান্ট টু হেয়ার মোর ফ্রম হার ভয়েস?’ একজন নেটিজেন প্রশ্ন রেখেন। এরকম হাজার হাজার প্রশ্নের উত্তর নেই। রাণুদি তাদের গান শোনাবেন তো?

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী