• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ত্যাগের মানসিকতা নিয়ে রাজনীতি করতে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ২৭ জুলাই ২০১৭ | ৬:১৯ অপরাহ্ণ

    ত্যাগের মানসিকতা নিয়ে রাজনীতি করতে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদর্শ এবং ত্যাগের মানসিকতা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের রাজনীতি করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, যারাই এটা করতে পারবেন তারাই রাজনীতিতে এগিয়ে যাবেন।


    প্রধানমন্ত্রী বলেন, ‘জনগণের কলাণের মাধ্যমে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্যই আমাদের রাজনীতি। কাজেই আমি স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের একটা কথাই বলবো, আপনারা যারা জনগণকে কিছু দেয়ার ও ত্যাগের মনোভাব নিয়ে রাজনীতি করবেন তারাই রাজনীতিতে এগিয়ে যাবেন।’

    ajkerograbani.com

    প্রধানমন্ত্রী আজ সকালে তাঁর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা এবং পুনর্মিলনীতে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।

    শেখ হাসিনা বলেন, কি পেলাম, কি পেলাম না সেটা বড়ো কথা নয়, তুমি জনগণের জন্য কি করতে পারলে সেটাই একজন রাজনীতিবিদের আদর্শ হওয়া উচিত। আমি আশাকরি সেই মানসিকতা নিয়েই নিজেদেরকে গড়ে তুলবে।

    এ সময় তাঁর সন্তানদের সুসন্তান হিসেবে গড়ে তোলায় প্রধানমন্ত্রী মহান রাব্বুল আলামিনের শোকরিয়াও আদায় করেন।

    তিনি বলেন, আমি তিনবারের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছি। কিন্তু তারা (সন্তানেরা) কখনও টাকা-পয়সা, বিষয় সম্পাত্তি বা একটা ব্যবসা, কিছুর জন্যই কখনও বিরক্ত করে নাই।

    সংগঠনের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক লীগের সভপাতি মোল্লা মোহম্মদ আবু কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি বক্তৃতা করেন।

    আওয়ামী লীগের উপদেষ্টা পবিষদের সদস্য এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মকবুল হোসেন এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদিন নাসিম এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন।

    এরআগে সংগঠনের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগরী উত্তর শাখার নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755