• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    থেমে গেলেন গানের কারিগর

    বিনোদন প্রতিবেদক | ২২ জানুয়ারি ২০১৯ | ৯:২১ পূর্বাহ্ণ

    থেমে গেলেন গানের কারিগর

    না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তি গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। মঙ্গলবার সকালে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।


    হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে ইউনিভার্সেল মেডিকেল হানপাতালে নেয়া হয়েছিল। কিন্তু ফেরানো যায়নি। হাসপাতালে নেয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর মাধ্যমে ৬৩ বছর বয়সে নিভে গেল বাংলা সংগীত জগতের আরেক উজ্জ্বল নক্ষত্র।


    দীর্ঘদিন ধরেই বুলবুল হৃদযন্ত্রের নানা জটিলতায় ভুগছিলেন। হার্টে ব্লক ধরা পড়ায় গত বছর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তার অস্ত্রোপচারও হয়েছিল। এরপর থেকে বেশ কয়েকমাস ভালোই ছিলেন এ সংগীত বিশারদ। কিন্তু মঙ্গলবার সকালে যমদূত এসে তাকে ছো মেরে নিয়ে গেল।

    ইউনিভার্সেল হাসপাতালের ব্যবস্থাপনার পরিচালক আশীষ চক্রবর্তী জানান, আহমেদ ইমতিয়াজ বুলবুলকে সকাল সোয়া ছয়টার দিকে হাসপাতালে নেওয়া হয়েছিল। প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা শেষ কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গিয়েছিলেন বলে জানান হাসপাতালের এই কর্তা।

    সংগীত ব্যক্তিত্ব ছাড়াও আহমেদ ইমতিয়াজ বুলবুলের আরও একটি বড় পরিচয় আছে। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে কিশোর বয়সেই তিনি অস্ত্র হাতে পাকিস্তানি সেনাদের ওপর ঝাঁপিয়ে পড়েছিলেন। কেড়ে এনেছিলেন লাল সবুজের পতাকা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673