শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণখানে মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধার

  |   শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

দক্ষিণখানে মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধার

রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগানের একটি বাসায় শুক্রবার বিকেলে মা ও তার দুই শিশু সন্তানকে হত্যা করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম পাওয়া যায়নি।
পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল শুক্রবার রাতে বলেন, প্রেমবাগান রোড কেসি স্কুলের পেছনের একটি বাসায় বিকেল সাড়ে ৫টার দিকে মা ও তার দুই সন্তানের মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দুই সন্তানসহ মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতরা একজন টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। উত্তরা বিভাগের পুলিশ ও সিআইডি ঘটনা খতিয়ে দেখছে।
এ ছাড়া সকালে মাতুয়াইলের বেসরকারি একটি হাসপাতালের পরিচালকের কক্ষ থেকে মোবারক করিম (২৬) নামে এক যুবকের গলায় তোয়ালে প্যাঁচানো লাশ উদ্ধার করেছে। ঘটনার পর ফ্রেন্ডশিপ ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড স্পেশালাইজড নামক হাসপাতালটির পরিচালক জামাল হোসেন পালিয়ে গেছেন। মোবারক নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় একটি বেসরকারি হাসপাতালের ফার্মাসিস্ট ছিলেন।
পরিবারের অভিযোগ, ফ্রেন্ডশিপ ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক জামাল ডেকে মোবারক করিমকে তার কক্ষে নিয়ে হত্যা করে লাশ তোয়ালে পেঁচিয়ে গ্রিলের সঙ্গে ঝুলিয়ে রেখেছেন।
পুলিশ বলেছে, মোবারকের পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। আলামত দেখে মনে হচ্ছে, এটি হত্যাকাণ্ড।

Facebook Comments Box


Posted ৯:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১