শনিবার, জুন ২৫, ২০২২

দক্ষিনখানে খসরু চৌধূরীর গাড়ি ও ড্রাইভারের উপর যুবদল নেতার হামলা

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ২৫ জুন ২০২২ | প্রিন্ট  

দক্ষিনখানে খসরু চৌধূরীর গাড়ি ও ড্রাইভারের উপর যুবদল নেতার হামলা

 রাজধানীর দক্ষিনখান এলাকার আজমপুর কাঁচা বাজার ব্রাক মার্কেটের পিছনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ খসরু চৌধূরীর গাড়ি ও ড্রাইভারের উপর হামলা করে যুবদল নেতা সাগরের নের্তৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী।

জানা যায়, গত ২৩ই জুন বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দক্ষিনখান থানা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খসরু চৌধূরী। খসরু চৌধূরী আজমপুর কাঁচা বাজার ব্রাক মার্কেটের পিছনের গলিতে নিজের ব্যবহৃত গাড়ি রেখে অনুষ্ঠানে যোগদেন। কিছুক্ষন পর স্থানীয় যুবদল নেতা সাগর, খসরু চৌধূরীর গাড়িতে ইট নিক্ষেপ করে এবং ড্রাইভরকে কিল, ঘুষি মারতে খাকে। আশ পাশের লোকজন এসে সাগর কে টেনে দুরে সরিয়ে দিলে সে আলহাজ্ব মোঃ খসরু চৌধূরীকে নিয়ে বিশ্রি ভাষায় গালমন্দ করতে থাকে এবং বিভিন্ন যায়গায় কল করে পিকআপভর্তি বিএনপি জামাতের সন্ত্রাসী নিয়ে আসে। খবর শুনে অনুষ্ঠান থেকে কেসি ফাউন্ডেশনের মনির ও রাসেল এসে বাধা দিলে যুবদল নেতা সাগর তাদের দিকেও তেড়ে আসে। পরবর্তিতে আওয়ামী লীগের অনুষ্ঠানে আসা ছাত্রলীগ, যুবলীগ এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে সাগরসহ বিএনপি -জামাতের সন্ত্রাসীরা চলে যায়।


এলাকাবাসী জানায়, সাগর যুবদল নেতা। সে একজন স্থানীয় সন্ত্রসী ও মাদক ব্যবসায়ী। সাগর এর চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ এলাকার সাধারন জনগন। বিভিন্ন অপকর্মের অপরাধে সাগরের নামে ১৫ থেকে ২০টির মত মামলা আছে বলেও অনেকে জানায়।


Posted ৪:৫৬ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুন ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]