• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দণ্ডিত মুশফিক

    | ১৫ ডিসেম্বর ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

    দণ্ডিত মুশফিক

    ক্ষমা চেয়েও শেষ রক্ষা হলো না মুশফিকুর রহীমের। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সতীর্থ খেলোয়াড়কে মারতে উদ্যত হওয়ায় শাস্তি পেতেই হলো তাকে। তার ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


    মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি জানিয়েছে, মুশফিক কোড অব কন্ডাক্ট ভঙ্গ করেছেন। যেটি আসলে লেভেল-১ মাত্রার অপরাধ। ফলে তার আচরণবিধিতে একটি ডিমেরিট পয়েন্টও যোগ করেছে বিসিবি। তার বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের রিপোর্ট করেছেন অনফিল্ড আম্পায়ার গাজী সোহেল, মাহফুজুর রহমান, তৃতীয় আম্পায়ার মাসুদুল রহমান মুকুল ও চতুর্থ আম্পায়ার মুজাহিদুজ্জামান। আর শাস্তি ঘোষণা করেছেন ম্যাচ রেফারি রকিবুল হাসান। মুশফিক নিজের দোষ স্বীকার করে নেওয়ায় আর আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

    ajkerograbani.com

    বরিশালের বিপক্ষে প্রথম কোয়ালিফায়ারেই অনাকাঙ্ক্ষিত ঘটনাটা ঘটেছিল। বরিশালের ইনিংসের ১৩তম ওভারে নাসুমকে বিশাল ছক্কা মেরেছিলেন আফিফ। নাসুমের ছক্কা খাওয়াটা মুশফিক ভালোভাবে হজম করতে পারেননি। পরের বলেই আফিফ মিডউইকেটে বল ঠেলে সিঙ্গেল নিয়েছেন। তখন নিজের পজিশন ছেড়ে বল কুড়িয়ে আনতে গিয়েছিলেন নাসুম, সঙ্গে মুশফিকও। তখন বলটি হাতে তুলে নিয়েছিলেন মুশফিক-ই, কিন্তু উত্তেজিত মুশফিক বল হাতে নিয়ে উইকেটে না মেরে প্রথমে নাসুমকে মারার জন্য উদ্যত হয়েছিলেন!

    যদিও নিজের কৃতকর্মের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়েছেন মুফফিক। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না বলে প্রতিশ্রুতি দিয়েছেন দেশের অন্যতম সেরা এই ক্রিকেটার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    এরাই রুখে দেবে ধর্ষকদের

    ০৮ সেপ্টেম্বর ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755