মঙ্গলবার, জুন ২৩, ২০২০

দরজা ভেঙে স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ

  |   মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | প্রিন্ট  

দরজা ভেঙে স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ

চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীবেষ্টিত দুর্গম একটি চরে এক গৃহবধু সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনার পর দুইদিন ধরে অবরুদ্ধ ছিলেন ধর্ষিতার পরিবার। পরে তারা চর থেকে কৌশলে পালিয়ে আসেন জেলা শহরে। ধর্ষিতা গৃহবধুকে চাঁদপুর জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সেখানে চলছে তার চিকিৎসা। ঘটনায় জড়িত ৬ ধর্ষকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
চাঁদপুর সদরের পদ্মা ও মেঘনা নদীবেষ্টিত রাজরাজেশ্বর ইউনিয়নের দুর্গম লক্ষ্মীরচর। গত রবিবার ভোররাতে একদল দুর্বৃত্ত, জেলে পরিবারের এই গৃহবধুর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে গৃহবধুর স্বামীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে একেক করে ৬ জনে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকরা যাওয়ার সময় স্বামীসহ গৃহবধুকে হুমকি দিয়ে যায়। এই ঘটনা কাউকে জানালে গোটা পরিবারকে গুম করা হবে। শুধু তাই নয়, কোথাও গিয়ে যেনো চিকিৎসা না নিতে পারে। তার জন্য অবরুদ্ধ করে রাখা হয় নির্যাতিতা গৃহবধুর পরিবারটিকে।
শেষপর্যন্ত সোমবার রাতে কৌশলে চর থেকে পালিয়ে চাঁদপুর শহরে পৌঁছে পরিবারটি। এ সময় সদর মডেল থানায় গিয়ে পুরো ঘটনা খুলে বলেন তারা। পরে পুলিশের সহযোগিতায় চাঁদপুর জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নির্যাতিতাকে ভর্তি করা হয়।
ওই গৃহবধু জানান, একই এলাকার ফিরোজ (২২), সবুজ (২৫), বাবু (২৩), মোস্তফা (২১) এবং মুখোশপড়া আরো ২ জন। এই চারযুবক তাদের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় কিছু বুঝে উঠার আগেই যুবকদের একজন গৃহবধূর স্বামীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে দেয়। পরে পালাক্রমে তাকে ধর্ষণ করে। যাওয়ার সময় যুবকরা হুমকি দিয়ে যায়। এমন ঘটনা কাউকে জানালে গোটা পরিবার গুম করে ফেলে দেওয়া হবে। এরপর বিনা চিকিৎসায় দুইদিন অবরুদ্ধ ছিলেন ধর্ষিতার পরিবার। পরে গ্রাম পুলিশের সহায়তায় কৌশলে পালিয়ে আসেন শহরে। এখানে সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয় গৃহবধুকে।


Posted ৭:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]