• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দর্শক প্রশংসিত হচ্ছে মিউজক ভিডিও “ডিভোর্স”

    নিজস্ব প্রতিবেদক | ২৪ নভেম্বর ২০১৭ | ৪:০৫ অপরাহ্ণ

    দর্শক  প্রশংসিত হচ্ছে মিউজক ভিডিও “ডিভোর্স”

    নীপা আতিকের প্রথম মিউজক ভিডিও “ডিভোর্স”। ‘ডিভোর্স’ শিরোনামের একটি গানে অংশগ্রহণ করেন নুসরাত জাহান খান নিপা। নিপার সাথে মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন আতিক রহমান। মনসুর আলম নির্ঝর পরিচালনায় চিত্রগ্রাহক বুলবুল আহমেদের ক্যামেরায় গানটি মনোরম লোকেশনে নির্মাণ করা হয়। ফরহাদ মেঘনাদ এর সঙ্গীতায়োজনে অনিক ক্লার্কের সুর ও মিউজিক কম্পোজারে গানটি গেয়েছেন পিটার খান। এ প্রসঙ্গে নির্মাতা নির্ঝর বলেন, সমকালীন প্রেমের গল্প নিয়েই সুন্দর একটি ভিডিও নির্মাণের চেষ্টা করেছি। এতে আমাদের প্রজন্মের প্রেমের গল্প দেখানো হয়েছে।
    তিনি আরো বলেন, গানের কথা, সুর-সঙ্গীতায়োজন সবার ভালো লাগবে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে ভিডিওটি নির্মাণ করা হয়েছে। চেষ্টা করেছি মিউজিক ভিডিওতে এই সময়কে তুলে ধরতে। এই ভিডিওতে একটা সুন্দর সামাজিক ম্যাসেজ রয়েছে।


    মিউজিক ভিডিওতে দেখা যাবে- প্রেম করে বিয়ে করেছেন আতিক ও নিপা। কিন্তু বিয়ের পর একদিন আতিক আবিস্কার করে নিপা অন্য কোনো সম্পর্কে জড়িয়েছে। নিপার এমন পরকীয়া মেনে নিতে পারেন না আতিক। তাদের সংসার জীবনে নেমে আসে কালো অন্ধকার; শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। এই দাম্পত্য-কলহের জের ধরে একদিন নিপা চলে যায় সংসার ছেড়ে। কিন্তু ভুলতে পারে না আতিক। ধীরে ধীরে জড়িয়ে যায় নেশার রাজ্যে। এমন হৃদয়স্পর্শী প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও ‘ডিভোর্স’।


    সময়ের জনপ্রিয় অভিনেতা আতিকুর রহমান বলেন, মিউজিক ভিডিওতে এটাই আমার প্রথম কাজ। অনেক ভালো লেগেছে কাজটি করে। সহ শিল্পী হিসেবে নিপা খুব ভালো । আমরা মজা করে কাজটি করেছি। গানের কথাগুলোও খুব ভালো তাই কাজ করা পীটার ভাই ভালো গেয়েছেন। আশা রাখি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।
    এ প্রসঙ্গে নুসরাত জাহান খান নিপা বলেন, মিউজিক ভিডিও তে সেইভাবে আমার কাজ করা হয়না। এই মিউজিক ভিডিওর নামটি ভিন্নধারার। ‘ডিভোর্স’ নামটি একটি ব্যতিক্রম। এজন্য শুনেই ভালো লাগে।এটাতে ব্যাটেবলে মিলে গিয়েছিল তাই কাজ করা। গানটি দর্শকরা কিভাবে নিবে? আমারতো খুবই ভালো লেগেছে। খুব কম সময়ে মনোযোগ দিয়ে কাজটা শেষ করেছিলাম আমরা। আশা করি দর্শক রা গানটা ভালোভাবেই নেবে। মিউজিক ভিডিওটি থেকে দর্শকরা বেশকিছু ভালোমানের ম্যাসেজ পাবেন। আমি মনেকরি দর্শকপ্রিয়তা পাবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669