• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দলমত নির্বিশেষে গরিব মানুষের পাশে দাঁড়ান: কর্নেল অলি

    নিজস্ব প্রতিবেদক | ০১ এপ্রিল ২০২০ | ১২:০৪ অপরাহ্ণ

    দলমত নির্বিশেষে গরিব মানুষের পাশে দাঁড়ান: কর্নেল অলি

    লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট এবং জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, করোনাভাইরাস শ্রমজীবী ও গরিব-দুঃখী মানুষকে অসহায় অবস্থায় ঠেলে দিয়েছে। গরিব-দুঃখী-অভাবী মানুষের জন্য এ সংকটময় মুহূর্তে খেয়ে-পরে বেঁচে থাকা কষ্টসাধ্য হয়ে পড়েছে। মহাদুর্যোগের এই সময়ে সমাজের সম্পন্ন মানুষ ও সামাজিক গঠনগুলোকে বিপন্ন জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর বিষয়টি প্রাসঙ্গিক হয়ে উঠেছে।


    বুধবার এক বিবৃতিতে অলি আহমদ বলেন, সরকারের দায়িত্ব হচ্ছে এই মুহুর্তে প্রতিটি জেলা উপজেলায় ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের জন্য নিরাপত্তা পোষাক নিশ্চিত করা। ৬৪ টি জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে কিনা তার পরীক্ষার ব্যবস্থা করা।

    ajkerograbani.com

    তিনি আশা প্রকাশ করে বলেন, দলমত-নির্বিশেষে যাদের সামর্থ্য আছে তারা জাতীয় দুর্যোগের এই মুহূর্তে ক্ষুধাকাতর মানুষের পাশে দাঁড়াবেন। বাড়িয়ে দেবেন সহায়তার হাত। মানুষ মানুষের জন্য- এ উপলব্ধি মূর্তমান করতে এগিয়ে আসবেন সবাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755