• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দলের সঙ্গে অনুশীলনের গুরুত্ব বেশি: মুস্তাফিজ

    | ২১ সেপ্টেম্বর ২০২০ | ৮:১৬ অপরাহ্ণ

    দলের সঙ্গে অনুশীলনের গুরুত্ব বেশি: মুস্তাফিজ

    দলীয় অনুশীলনের মাধ্যমে ফিটনেসের ঘাটতি কাটিয়ে উঠছেন ক্রিকেটাররা বলে জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। করোনার কারণে লম্বা সময় পর প্রথমে শুরু হয় একক অনুশীলন। সব শেষ রোববার থেকে শুরু হয়েছে দলীয় অনুশীলন। এই প্রক্রিয়ায় সব কিছু স্বাভাবিক হওয়ার প্রত্যয় পেসার মুস্তাফিজের কন্ঠে।


    সোমবার মিরপুরে অনুশীলন শেষে তিনি বলেন, ‘বাড়িতে অনুশীলনের বিষয়টা অন্যরকম। আপনি বাইরে যাই করেন। দলের সঙ্গে অনুশীলনের গুরুত্ব বেশি। বাড়িতে সবাই কাজ করেছি। এখানে আসার পর প্রথমে কিছুটা কষ্ট হয়েছিল। এখন আল্লাহ দিলে খু্ব ভালো যাচ্ছে।’


    চলতি বছরের শুরুতে বোলিং কোচ হিসেবে নিয়োগ পান ওটিস গিবসন। নতুন কোচের অধীনে আগেই ইন সুইংয়ের তালিম নিয়ে রেখেছিলেন। যা লকডাউনে কাছে লেগেছে দ্য ফিজ খ্যাত এই তারকার।

    ‘করোনার আগে গিবসন কিছু গ্রিপ দেখিয়েছিলেন। কি করলে ভেতরে বল ঢুকবে। সেটা নিয়েই কাজ করছিলাম। আরও কাজ করা লাগবে। ভালোভাবে করতে পারলে ইনশাল্লাহ ইন সুইংটা আসবে।’ যোগ করেন মুস্তাফিজ।

    এদিকে শ্রীলঙ্কা সফর নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত না হলেও বায়ো-সিকিউর বলয় তৈরির মাধ্যমে ক্রিকেটারদের স্কিল ক্যাম্প শুরু করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669