• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দলে ফিরছেন অধিনায়ক উইলিয়ামসন, বাদ পড়বেন কে?

    | ২৯ মার্চ ২০১৯ | ১১:৪৩ পূর্বাহ্ণ

    দলে ফিরছেন অধিনায়ক উইলিয়ামসন, বাদ পড়বেন কে?

    আসরের দ্বিতীয় দিনেই নিজেদের প্রথম ম্যাচ খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার ইডেন গার্ডেনে হওয়া সে ম্যাচে ৬ উইকেটের পরাজয়ই সঙ্গী হয় সাকিব আল হাসানের দলের। কাঁধের ইনজুরির কারণে সে ম্যাচে খেলেননি দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।


    তবে চারদিনের বিরতি দিয়ে আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামার অপেক্ষায় রয়েছেন উইলিয়ামসন। তার ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি হায়দরাবাদ কর্তৃপক্ষ। তবে দলীয় সুত্রে জানা গেছে শুক্রবার সন্ধ্যায় দলের পক্ষে টস করতে নামবেন উইলিয়ামসন।


    যদি তাই হয়, তাহলে বিদেশী কোটায় দলে ঢোকা উইলিয়ামসনকে জায়গা করে দিতে বাদ পড়বেন কে? বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে জায়গা ছাড়তে হবে না তো? দেশের ক্রিকেট অনুরাগিদের যারা আইপিএল অনুসরণ করে থাকেন, তাদের বড় অংশের মনের মধ্যে রয়েছে এই প্রশ্ন।

    তাদের জন্য রয়েছে স্বস্তির খবর। উইলিয়ামসন ফিরলেও বাদ পড়বেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যেহেতু ডেভিড ওয়ার্নারের সঙ্গে ইনিংসের সূচনা করতে নামেন উইলিয়ামসন, তাই তাকে জায়গা করে দিতে বাদ পড়তে হবে ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে।

    কলকাতার বিপক্ষে ম্যাচে ৩৫ বলে ৩৯ রানের ইনিংস খেলেছিলেন বেয়ারস্টো। এছাড়াও সামলেছিলেন উইকেটরক্ষণের দায়িত্ব। উইলিয়ামসন ফিরলে যেহেতু বেয়ারস্টো বাদ পড়বেন। সেক্ষেত্রে কিপিং গ্লাভস হবে স্থানীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহার হাতে।

    রাজস্থান রয়্যালসের বিপক্ষে এখনো পর্যন্ত মুখোমুখি পরিসংখ্যানে এগিয়েই রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এখনো পর্যন্ত ৯ সাক্ষাতে ৫টিতেই জিতেছে সাকিবের বর্তমান দল। এছাড়া ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থানের বিপক্ষে দুই ম্যাচেই জয় পেয়েছে হায়দরাবাদ। তাই ঘরের মাঠে রাজস্থানকে হারিয়ে আসরে নিজেদের প্রথম জয় তুলে নেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবেন সাকিবরা।

    সানরাইজার্স হায়দরবাদ সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, বিজয় শঙ্কর, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দ্বীপ শর্মা এবং সিদ্ধার্থ কাউল।

    রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ: আজিঙ্কা রাহানে, জশ বাটলার, সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, বেন স্টোকস, রাহুল ত্রিপাথি, কৃষ্ণাপ্পা গোথাম, শ্রেয়াস গোপাল, জোফ্রা আর্চার, জয়দেব উনাদকাত এবং ধাওয়াল কুলকার্নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673