শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দশকসেরা টিকটকার ডেভিড ওয়ার্নার!

  |   বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

দশকসেরা টিকটকার ডেভিড ওয়ার্নার!

২০২০ শেষের দ্বারপ্রান্তে। বছর শেষ হওয়ার সঙ্গে শেষ হতে যাচ্ছে দশকও। এই দশকের সেরা ক্রিকেটারদের নাম এরইমধ্যে ঘোষণা করেছে আইসিসি। তবে এবার বেশ মজার একটি পুরষ্কার নিয়ে এলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।
দশকসেরা টিকটকার হিসেবে নিজের নাম ঘোষণা করেছেন ওয়ার্নার নিজেই। এ্যাওয়ার্ডের নাম দেয়া হয়েছে ‘স্যার জি পি মুঠু আইসিসি মেইল টিকটকার অব দ্য ডিকেড’।
প্রসঙ্গত, জি পি মুঠু ভারতের তামিলনাডু প্রদেশের বেশ আলোচিত একজন টিকটকার। যার হাস্যরসাত্মক ভিডিওগুলো এরইমধ্যে ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এডিট করে বানানো ওই ছবিতে আইসিসির লোগোও রেখেছেন ওয়ার্নার। যেভাবে আইসিসি ছবি প্রকাশ করেছে ঠিক সেভাবেই।
সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে সেই ছবি আপলোড করে হাসির ইমোজি দিয়ে ওয়ার্নার লিখেছেন, পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আমি ভেবেছিলাম য়্যুজভেন্দ্র চাহাল এবং আমি যৌথভাবে জিতবো!
ভারতীয় স্পিনার য়্যুজভেন্দ্র চাহাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। তাকে নিয়মিতই দেখা যায় নিজের ইউটিউব চ্যানেলে বিভিন্ন হাস্যরসাত্মক ভিডিওতে।
টিকটকে নিয়মিত দেখা যায় ওয়ার্নারকে। আইপিএলে নিয়মিত খেলা এই অজি তারকা বেশক’টি ভারতীয় গানের সঙ্গে টিকটক ভিডিও বানিয়েছেন। মজার মজার ভিডিও বানিয়ে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন তিনি। এক্ষেত্রে ক্রিকেটার পরিচয় ছাপিয়ে সেখানে তাকে পুরোপুরি ভিন্ন এক চরিত্রে দেখা যায়।
এসব অবশ্য এ তারকা ব্যাটসম্যানের ক্যারিয়ারে প্রভাব ফেলতে পারেনি। তার প্রমাণ, আইসিসির দশকসেরা টেস্ট ও ওয়ানডে একাদশে জায়গা করে নিয়েছেন ডেভিড ওয়ার্নার।

Facebook Comments Box


Posted ৯:৫৩ অপরাহ্ণ | বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০