• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘দশ বছর আগের আর বর্তমান বাংলাদেশের মধ্যে অনেক পার্থক্য’

    নিজস্ব প্রতিবেদক: | ১৭ জুন ২০১৭ | ১০:৫৯ পূর্বাহ্ণ

    ‘দশ বছর আগের আর বর্তমান বাংলাদেশের মধ্যে অনেক পার্থক্য’

    দশ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশের মধ্যে অনেক পার্থক্য। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান বাংলাদেশ অনেক দুর এগিয়েগেছে। দেশে বর্তমানে অভাবী এবং দুস্থ মানুষের সংখ্যা কমে যাচ্ছে। দেশের সর্বত্রই উন্নয়নের ছোয়া লেগেছে। মানুষ এখন না খেয়ে দিন কাটায় না। আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নিজ নির্বাচনী এলাকার গরীব ও দু:স্থ মানুষের মাঝে ঈদের যাকোতের কাপড় বিতরনকালে তিনি এসব কথা বলেন।
    তিনি আরো বলেন, সমাজের দু:স্থদের ভাতা, বিধবা ভাতা, প্রসুতি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ সামাজিক নিরাপত্তা বেস্টনী খাতে ব্যায় বাড়ানো হয়েছে। সারা দেশের রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট তৈরী হচ্ছে। এলাকার ৯৫ ভাগ বাসিন্দা বিদ্যুত সুবিধায় এসেছে। এখন শুধু এগিয়ে যাওয়ার পালা। সকল মানুষ এক্যবদ্ধ হয়ে উন্নয়নের মহাসড়কে রয়েছে। এখন বিএনপি জামাত এবং জঙ্গিবাদ একত্রিত হয়ে দেশের উন্নয়ন নসাৎ করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।
    এর আগে বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসেডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০১ আসনের সাংসদ মুহাম্মদ ফারুক খান প্রতি বছরের মত এবারও তার নির্বাচনী এলাকার গরীব ও দু:স্থ মানুষের মাঝে যাকাতের কাপড় বিতরন করেন। পরে তিনি কাশিয়ানি এলাকার বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নেতাকর্মীদের সহযোগিতায় যাকাতের শাড়ী ও লুঙ্গি বিতরন করেন। এসময় তার সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড আতিকুর রহমান মিয়া, সাধারন সম্পাদক রবিউল আলম সিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত মুন্সী, মুকসুদপুর উপজেলা নির্বহী কর্মকর্তা আবু নইম মোহাম্মদ মারুফ খান, মুকসুদপুর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757