• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দাদির ভুলে প্রাণ গেল নাতি-নাতনির

    অনলাইন ডেস্ক | ১৩ মার্চ ২০১৭ | ১০:৩৫ পূর্বাহ্ণ

    দাদির ভুলে প্রাণ গেল নাতি-নাতনির

    ঠাকুরগাঁওয়ে দানাদার (ফোরাডন) বিষ দিয়ে তৈরি করা চা পান করে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো চারজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    রোববার (১২ মার্চ) দুপুরে সদর উপজেলার রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামে এ ঘটনা ঘটে।


    মৃতরা হলো ওই ইউনিয়নের হরিন্দা গ্রামের আলাউদ্দিনের ছেলে সোহান (৭) ও সোহানা (২)।

    হাসপাতালে চিকি‍ৎসাধীন জমিলা (৫০), সরফা (৪০), সাবিনা (২৫) ও সাদিয়া (৫)।

    পারিবারিক সূত্রে জানা গেছে, রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামের আলাউদ্দিনের বাড়িতে মেহমান এলে তার মা চা তৈরি করতে যান। এসময় ভুল করে তিনি চা পাতা না দিয়ে একই সঙ্গে রাখা দানাদার (ফোরাডন) বিষ দিয়ে চা তৈরি করেন। সেই চা মেহমানসহ পরিবারের ছয়জন পান করেন। এসময় তাৎক্ষণিক শিশু সোহান (৭) ঘটনাস্থলেই মারা যায়। অসুস্থ হয় আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের অন্য সদস্যরা। এরপর হাসপাতালে সোহানার (২) মৃত্যু হয়।

    ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক রফিকুল হক জানান, অসুস্থদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বয়স্ক নারী চা তৈরির সময় ভুলক্রমে বিষ দিলে এ দুর্ঘটনা ঘটে।

    ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669