মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০

দানবের হাত থেকে জাতীয় পার্টিকে বাঁচান: এরিক

ডেস্ক   |   মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

দানবের হাত থেকে জাতীয় পার্টিকে বাঁচান: এরিক

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা দিয়েছেন। যেখানে তিনি দানবের হাত থেকে তার বাবার দলকে বাঁচানোর আহ্বান জানিয়েছেন।
মা বিদিশা সিদ্দিকের আইডি থেকে করা ওই পোস্টে এরিক লেখেন- ‘গত ১৫ ফেব্রুয়ারি একটি পত্রিকায় প্রকাশিত জাতীয় পার্টি প্রসঙ্গে একটি নিউজ দেখে আমি খুবই মর্মাহত হয়েছি, যে দলটি প্রতিষ্ঠাতা আমার পিতা মরহুম হোসাইন মুহাম্মদ এরশাদ সে দলের এই করুন পরিস্থিতি দেখে সত্যিই আমি খুব ব্যথিত, যে দলটি উনি ওনার মেধা প্রজ্ঞা দিয়ে এক ঝাঁক মেধাবী কর্মীর সমন্বয়ে সৃষ্টি করেছিলেন আজ তাদেরকে বলা হচ্ছে অপদার্থ, আমি এর তীব্র প্রতিবাদ জানাই, আমি ব্যক্তিগতভাবে মনে করি আমার বাবাই বড় ভুল করেছিলেন একজন বড় অপদার্থকে দলের চেয়ারম্যানের হিসেবে দলের দায়িত্ব দিয়ে। আমি দলের নিবেদিত প্রাণ কর্মীদেরকে আহবান করব এই দানবের হাত থেকে আমার বাবার দলটিকে আপনারা বাঁচান, আমি আপনাদের পাশে সবসময় আছি এবং থাকব।’- এরিক এরশাদ।
এ বিষয়ে যোগাযোগ করা হলে বিদিশা সিদ্দিক বাংলাদেশ জার্নালকে স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করে বলেন, স্ট্যাটাস এরিক দিয়েছে। তার নিজের পেইজ না থাকায় সে আমার পেইজ দিয়ে স্ট্যাটাস দিয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।
একই বিষয় নিয়ে এরিক এরশাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি স্ট্যাটাস দিয়েছি। আমাদেরকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।


Posted ৫:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১