বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দারস-সালাম এলাকায় কর্মহীন ঘরবন্দী মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলাম

শেখ সোহেল রানা :   |   বুধবার, ২২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

দারস-সালাম এলাকায় কর্মহীন ঘরবন্দী মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলাম

করোনাভাইরাস বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনাভাইরাসের সংক্রমন বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে ঢাকা-১৪ আসনের সাংসদ মো: আসলামুল হকের সহায়তায় তারই স্নেহধন্য ঢাকা মহানগর উত্তর দারুস-সালাম থানার বিশিষ্ট সমাজ-সেবক এবং মাটি ও মানুষের নেতা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে তৃতীয় দফায় দারুস-সালাম থানার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।।
তৃতীয় দফায় আজ বুধবার দারুস-সালাম থানার ৯ ও ১০ নং ওয়ার্ডের ১০০০ পরিবারের মাঝে ৫ কেজি চাল, আলু ২.৫ কেজি, ডাল ১ কেজি, পিয়াজ ১ কেজি, লবন ১ কেজি খাদ্য সহায়তা প্রদান করা হয়। সভাপতি মো: ইসলামের নির্দেশে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম তদারকি করছেন স্বেচ্ছাসেবক লীগের নেতা মো: রিপন, দেলোয়ার হোসেন, ভাগ্নে জাহাঙ্গীর, খোকন, হান্নান ফকির, জাহিদ হাসান , বাবুল দেওয়ান প্রমুখ।
দারুস-সালাম থানার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলাম বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন স্পটে উপস্থিত থেকে নেতাকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান নিশ্চিত করেন।
এর আগে দুই দফায় দারুস-সালাম থানার বিভিন্ন এলাকায় ২৩০০ পরিবারকে মো: ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
সমাজে এই নিন্ম আয়ের মানুষদের সঙ্গে আলাপকালে জানা যায়, তারা শুধু তার জন্য দোয়া করছে। তারা বলেছে“ বিপদে যে পাশে দাড়ায় সেই পরম আপনজন“। এই বিপদে আমাদের তার দেওয়া খাদ্য সামগ্রী ক্ষুধার্ত সন্তানদের মুখে তুলে দিতে পারছি এর চাইতে বড় সুখ আর নাই। আমরা সকলে ইসলাম ভাইয়ের জন্য দোয়া করি। আল্লাহ যেন তাকে অনেক বড় করে।
শুধু তাই নয় তিনি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের ঘরে খাদ্য সামগ্রি পৌছে দিচ্ছেন। নামাজ পড়ার সময় তার জন্য দোয়া করে।
দারুস-সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলাম বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। আমরাও ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করছি।
তিনি আরো বলেন, অতীতে সরকার এবং আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি আমার নির্বাচনী এলাকা মানুষের পাশে আছি। প্রতিনিয়ত করোনা প্রতিরোধে করণীয় নিয়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখছি।
তিনি আরো বলেন, আমি অসহায় মানুষের পাশে দাড়িয়েছে কারন আল্লাহ আমাকে সামান্য তৌফিক দিয়েছে। যতদিন এই মানুষগুলো গৃহবন্দী থাকবে ততদিন আমি সহায়তা করে যাবো ইনশাআল্লাহ।

Facebook Comments Box


Posted ৪:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১