বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০

দায়িত্বশীল দল হিসেবে বিএনপি সরকারকে ভুল ধরিয়ে দিচ্ছে: ফখরুল

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | প্রিন্ট  

দায়িত্বশীল দল হিসেবে বিএনপি সরকারকে ভুল ধরিয়ে দিচ্ছে: ফখরুল

জবাবদিহিতা না থাকায় স্বাস্থ্যখাতে বেহাল অবস্থা বিরাজ করছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। (১২ মার্চ) নয়াপল্টন এলাকায় করোনাভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এ সময় করোনাভাইরাস নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের যে দাবি করেছেন তা অস্বীকার করেন তিনি। সম্প্রতি বাংলাদেশে করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার পর বিএনপি বলছে সরকার এতদিন তথ্য গোপন করেছে। মুজিববর্ষে বিদেশি অতিথিরা আসতে অপারগতা প্রকাশ করা এ খবর দেয়া হয়েছে। সরকারের প্রাক প্রস্তুতিতেও ঘাটতি ছিলো বলে দাবি করে বিএনপি।
বিএনপির এমন দাবির পর ক্ষমতাশীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, করোনা নিয়ে সরকারের প্রস্তুতি আছে বলেই মুজিববর্ষের অনুষ্ঠান কাঁটছাট করা হয়েছে। করোনা নিয়ে বিএনপি রাজনীতি করছে। করোনা নিয়ে এই মুহূর্তে বিএনপিকে রাজনীতি না করার অনুরোধ জানান তিনি।
বৃহস্পতিবার নিজেদের বিরুদ্ধে ওবায়দুল কাদেরের আনা এমন অভিযোগ প্রতাখ্যান করে বিএনপি মহাসচিব বলেন, করোনা আক্রান্তের খবরে একটি দায়িত্বশীল দল হিসেবে বিএনপি সরকারকে ভুল ধরিয়ে দিচ্ছে। আমরা দায়িত্বশীলতা নিয়ে কথা বলছি। করোনা নিয়ে সরকারের যথেষ্ট প্রস্তুতি নেই বলেও দাবি করে ফখরুল বলেন, দেশে জবাবদিহিতা নেই বলে স্বাস্থ্যখাতে বেহাল দশা।


Posted ৪:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১