শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১

দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

  |   শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

রাজধানী ঢাকার যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে, ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী বাদী হয়ে শুক্রবার যাত্রাবাড়ী থানায় মামলা করেছেন।
মামলায় স্থানীয় বাসিন্দা শাহিনুর আলীসহ অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীরা গা ঢাকা দিয়েছেন।
এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূ এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি আছেন।
মামলার এজাহারে প্রবাসীর স্ত্রী উল্লে­খ করেন, ‌‘১০ বছর আগে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। গত এক বছর ধরে স্থানীয় শাহিনুর তাকে প্রেম নিবেদনের পাশাপাশি নানাভাবে বিরক্ত করত।

এক মাস আগে তার স্বামী বিদেশে যাওয়ার পর শাহিনুর অধিকতর উগ্র হয়ে উঠে। তাকে অধিকমাত্রায় বিরক্ত করতে শুরু করে। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে ব্যক্তিগত কাজে তিনি পশ্চিম শেখদি হযরত খাজা সাহের রোডের বাসা থেকে যাত্রাবাড়ী যাচ্ছিলেন। তিনি ভাঙ্গা প্রেস এলাকার ইত্তেফাক হাউজের সামনে পৌঁছামাত্র শাহিনুরসহ ওঁৎ পেতে থাকা আসামিরা তাকে জোর করে, একটি সিএনজিতে তুলেন।
পরে শাহিনুরের বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ’
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহেল রানা গণমাধ্যমকে বলেছেন, ‘ঘটনার পর থেকেই আসামিরা পলাতক। ইতোমধ্যে অজ্ঞাত আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ করেছি। শাহিনুরসহ অজ্ঞাত আসামিদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চলছে। ’


Posted ১০:৩২ অপরাহ্ণ | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]