• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিনাজপুরে ‘গোলাগুলিতে’ ২ যুবক নিহত

    ডেস্ক | ১৩ জানুয়ারি ২০২০ | ১১:২৬ পূর্বাহ্ণ

    দিনাজপুরে ‘গোলাগুলিতে’ ২ যুবক নিহত

    দিনাজপুরে মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন- রহমত আলী (৩৫) ও আবুল কাশেম ওরফে কাইশ্যা (৩৪)।


    রোববার দিবাগত রাতে দিনাজপুর সদর উপজেলার তাজপুর গ্রামের নওশনদীঘি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।


    পুলিশের দাবি, নিহত রহমত আলী ও কাশেম মাদক কারবারি। তাদের দুজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নিহত রহমত আলী দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী এলাকার মৃত শেখ রহমানের ছেলে ও আবুল কাশেম সিপাহিপাড়া এলাকার মৃত মনসুর আলীর ছেলে।

    দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এটিএম গোলাম রসুল জানান, রোববার দিবাগত রাতে পুলিশের একটি দল মাদকবিরোধী অভিযান চালাতে যায় দিনাজপুর সদর উপজেলার তাজপুর এলাকায়।

    এ সময় মাদক কারবারিদের একটি দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পুলিশের গুলিতে ওই দুই মাদক কারবারি নিহত হন। নিহত দুজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

    এ ঘটনায় মাদক কারবারিদের গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670