• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিনাজপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

    অগ্রবাণী ডেস্ক | ১৪ মে ২০১৭ | ১১:৪০ অপরাহ্ণ

    দিনাজপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

    দিনাজপুরে যৌতুক হিসেবে জমি লিখে দেয়ার দাবিকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।


    দণ্ডপ্রাপ্ত আসামির নাম আফিরউদ্দিন। তিনি জেলার বিরল উপজেলার মুসিহাড়ি খারিপাড়া গ্রামের মৃত. নমির মোহাম্মদের ছেলে।

    ajkerograbani.com

    রোববার বিকেলে দিনাজপুর অতিরিক্ত দায়রা জজ-৩ আদালতের বিচারক মো. আয়েজউদ্দিন এই রায় প্রদান করেন। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন তিনি।

    মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, প্রায় ১৪ বছর আগে বিরল উপজেলার শংকরপুর গ্রামের রইসউদ্দিনের মেয়ে বুলবুলি বেগমের সঙ্গে একই উপজেলার মুসিহাড়ি খারিপাড়া গ্রামের মৃত. নমির মোহাম্মদের ছেলে আফিরউদ্দিনের বিয়ে হয়।

    বিয়ের পর থেকেই আফিরউদ্দিন তার স্ত্রীর বাবার কাছ থেকে যৌতুক হিসেবে জমি লিখে নেয়ার জন্য স্ত্রীকে চাপ দিচ্ছিলেন। এ নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াবিবাদ লেগে থাকতো।

    ২০০৯ সালের ৬ জুন রাতে স্বামী বাড়িতে প্রবেশ করে ভেতর থেকে দরজা দিয়ে যৌতুক হিসেবে বাবার নিকট থেকে জমি লিখে নিয়ে আসার জন্য স্ত্রী বুলবুলিকে চাপ দেয়।

    এ সময় প্রতিবাদ করলে স্বামী তাকে মারধর করে ও ধারাল অস্ত্র দিয়ে রক্তাক্ত করে। পরে আহতাবস্থায় বুলবুলিকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় নিহতের ছোট ভাই ইউসুফ আলী বাদী হয়ে মামলা করেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757