• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিনাজপুরে হাতাহাতির মধ্য দিয়ে শেষ হয়েছে “বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগ”

    নিজস্ব প্রতিবেদক, হাবিপ্রবিঃ | ১৪ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৫২ অপরাহ্ণ

    দিনাজপুরে হাতাহাতির মধ্য দিয়ে শেষ হয়েছে “বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগ”

    দিনাজপুরে ১ম বিভাগ “বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগ” ফাইনাল ম্যাচ হাতাহাতির ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে।


    আজ ১৪ই ফেব্রয়ারী দিনাজপুর জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পৃষ্টপোষকতায়, দিনাজপুর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত ফাইনাল ম্যাচে এই ঘটনা ঘটে।


    বিকাল ৩ টায় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে হাবিপ্রবি ফুটবল ক্লাব ও মানু স্মৃতি ফুটবল একাডেমীর প্রথমার্ধ গোল শূন্য ড্র হয়। দ্বিতীয়ার্ধে রেফারির পক্ষপাতিত্বে হাবিপ্রবি ফুটবল টিমের বিপরীতে একাধিক ফাউল ও একের পর এক হলুদ কার্ড, লাল কার্ড দিলে শুরু হয় ঝামেলা। এসময় খেলোয়াররা একাধিক বার রেফারির কাছে পক্ষপাতিত্বের আবেদন করলে তিনি কোন কর্ণপাত করেন না। এক পর্যায়ে খেলোয়ার ও রেফারির মধ্যে কথার কাটাকাটি শুরু হয়। পরবর্তীতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমর্থকদের সাথে রেফারি ও কমিটির হাতাহাতি শুরু হয়। এতে করে খেলা প্রায় আধাঘন্টা বন্ধ থাকে। খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হন হাবিপ্রবির প্রোক্টর প্রফেসর ড. মো. খালিদ হোসেন এবং ছাত্র পরামর্শক ও নির্দেশনা বিভাগের প্রধান প্রফেসর ড. ইমরান পারভেজ। পরিস্থিতি শান্ত হলে হাবিপ্রবি ফুটবল টিম মাঠে না ফেরায় মানু স্মৃতি ফুটবল একাডেমীকে বিজয়ী ঘোষণা করা হয় এবং হাবিপ্রবি ফুটবল টিম পুরষ্কার না নিয়েই মাঠ ছাড়েন।

    এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর আসন ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। বিশেষ অতিথি হিসাবে ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন ও হাবিপ্রবির রেজিস্ট্রার প্রফেসর ড. ফজলুল হক। খেলা শেষে জাতীয় সংসদের হুইপ বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

    উল্লেখ্য আজকের এই ঘটনায় হাবিপ্রবির নাইজেরিয়ান খেলোয়ার আওয়াল, গোলরক্ষক মৃধাসহ রেফারি ও কমিটির একাধিক সদস্য আহত হন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669