• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিন যায় ফারুক খান এমপির ভোট বাড়ে, প্রমাণসহ

    শেখ সোহেল রানা | ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮:১২ অপরাহ্ণ

    দিন যায় ফারুক খান এমপির ভোট বাড়ে, প্রমাণসহ

    দীর্ঘ সময় থেকে উন্নয়ন বঞ্চিত ও পিছিয়ে পড়া গোপালগঞ্জ-১ আসনের অগ্রগতির জন্য ১৯৯৬ সালে নির্বাচনে এ এলাকার সর্বস্তরের জনসাধারণ সুনিশ্চিত রায়ের মাধ্যমে নির্বাচিত করে পার্লামেন্টে পাঠায় মুহাম্মদ ফারুক খানকে।
    গোপালগঞ্জ-১(মুকসুদপুর-কাশিয়ানী)”র”উন্নয়নের ধারক ও বাহক বার বার অনেক বড় ব্যবধানে জয় পাওয়া সাংসদ সম্পর্কে যারা মন্তব্য করে তাদের রাজনৈতিক মতাদর্শের মানুষ বলা যাবে না।
    কারণ ১৯৯৬ সালের নির্বাচনে ১ লক্ষ ১৯ হাজার। ২০০১ সালের নির্বাচনে ১ লক্ষ ৪৫ হাজার। ২০০৮ সালের নির্বাচনে ১ লক্ষ ৮৭ হাজার। ২০১৪ সালের নির্বাচনে ২ লক্ষ ৪৮ হাজার ভোট পেয়ে জননেতা জনাব মুহাম্মদ ফারুক খান ভাই নির্বাচিত হয়েছেন।
    তাই আগামী নির্বাচনে ফারুক খান সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হবেন এমনটিই বিশ্বাস কাশিয়ানী-মুকসুদপুরের জনগণ।
    বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপির বিরুদ্ধে যারা নির্বাচন করেছে তাদেরই জামানত বাজেয়াপ্ত হয়েছে।
    বাংলাদেশের অনেক এলাকায় নৌকার বিরোধীদের ভোট বাড়লেও গোপালগঞ্জ-১(মুকসুদপুর-কাশিয়ানী) আসনে কমেছে। ২০০১ সালের নির্বাচনে ফারুক খানের নিকটতম প্রতিদ্বন্দ্বী ২০০০০ এর অধিক ভোট পেলেও ২০০৮ সালে ভোট পায় ৪ ডিজিটের ঘরে।


    এ প্রসঙ্গে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এম এম আবুল হোসেন বলেন, আসন্ন নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনের মাটি ও মানুষের নেতা ফারুক খান এমপির প্রতিদ্বন্দ্বিরা ভোট তো দুরের কথা এজেন্ট দেওয়ারও লোক পাবে না।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669