মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দিবা’ চরিত্রে আসছেন পরীমনি

  |   রবিবার, ২০ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

দিবা’ চরিত্রে আসছেন পরীমনি

তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অভিনয় করছেন হালের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। শনিবার (১৯ ডিসেম্বর) চিত্রায়ণে অংশ নিয়েছেন তিনি। শুটিংয়ের ফাঁকে নিজের ফেসুবকে ছবিও শেয়ার করেছেন এ লাস্যময়ী নায়িকা।
একটি ব্যান্ড দলকে ঘিরে তৈরি হয়েছে নতুন সিনেমার গল্প। গল্পে তারুণ্যের উদ্দাম দেখা যাবে। পরিচালক তৌকীর আহমেদ জানান, তারুণ্যের সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার একটি মেলবন্ধন পাওয়া যাবে এ সিনেমায়।
পরীর ফেসবুক সূত্রে জানা গেছে, ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় ‘দিবা’ চরিত্রে দেখা যাবে পরীমনিকে। ১৭ ডিসেম্বর থেকে চিত্রায়ণে অংশ নিয়েছেন তিনি। নিজের ডিজাইন করা পোশাক পরে এ সিনেমায় অভিনয় করছেন পরীমনি।

তবে সিনেমাটি নিয়ে এখনই বেশি কিছু বলতে নারাজ নির্মাতা। ওদিকে মহরতে পরীমনি জানিয়েছিলেন, বর্তমান ও অতীত চরিত্রে তাকে দেখতে পাওয়া যাবে। ধারণা করা হচ্ছে, পরীমনির চরিত্রে আরও একটি শেডস দেখতে পাবে দর্শক। তবে তার জন্য নেটিজেনদের অপেক্ষা করতে হবে। যতদিন না পরীমনি নতুন ছবি শেয়ার করেন ততদিন।
স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। টানা চিত্রায়ণ শেষে আসছে মার্চে ‘স্ফুলিঙ্গ’ মুক্তি দেওয়ার পরিকল্পনা টিমের।
পরীমনি ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবু, শ্যামল মওলা, রওনক হাসান, জাকিয়া বারী মম প্রমুখ।

Facebook Comments Box


Posted ৮:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২০ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০