• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিল্লিতে থানার সামনে নগ্ন হয়ে বিক্ষোভ হিজড়াদের

    অগ্রবাণী ডেস্ক | ২২ মে ২০১৭ | ১২:৫০ অপরাহ্ণ

    দিল্লিতে থানার সামনে নগ্ন হয়ে বিক্ষোভ হিজড়াদের

    পুলিশকে অনেক ধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনাই মোকাবেলা করতে হয়। বহু ধরনের বিক্ষোভের সাক্ষী থাকতে হয় তাদের। তার মোকাবিলাও তাঁরা করেন কড়া হাতে। কিন্তু দিল্লির নারেলা থানায় যে বিক্ষোভ হল তার জন্য বোধহয় প্রস্তুত ছিলেন না খোদ পুলিশকর্মীরাও। দলে দলে হিজড়ারা (রূপান্তরকামী) বিক্ষোভ দেখালেন সম্পূর্ণ নগ্ন হয়ে। থানার সামনে এসে তারা তাদের কাপড় খুলে ফেলেন। এরপর স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে নগ্ন হয়ে ঢুকে পড়েন থানার মধ্যে। তাঁদের বিক্ষোভে রীতিমতো হকচকিয়ে লজ্জায় পিছু হটেন পুলিশরাই।


    এমন বিক্ষোভের জন্য বোধহয় মোটেও প্রস্তুত ছিল না দিল্লির নারেলা থানার পুলিশ। প্রথমে পিছু হটলেও পরে অবশ্য লজ্জ্বা ভুলে তাদের প্রতিহত করেন পুলিশ কর্মীরা।

    পুলিশ সূত্রে জানা গেছে, দিল্লির এক বিশেষ অঞ্চলের দখল নিয়ে দুই রূপান্তরকামী গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্ব বাধে। এক দলের অভিযোগ যে, পুলিশ নিরপেক্ষ হয়ে কাজ করছে না। তাই মীমাংসা হচ্ছে না বিষয়টির। এমনকী পুলিশের বিরুদ্ধে ঘুষ চাওয়ারও অভিযোগ তুলেছেন তারা। এই পরিস্থিতিতেই বিক্ষোভ দেখানোর সিদ্ধান্ত নেয় রূপান্তরকামীদের একটি দল। নারেলা থানার সামনের রাস্তা জুড়ে তারা নগ্ন হন। এমনকী নগ্ন অবস্থাতেই ঢুকে পড়েন থানার মধ্যে। পুলিশ তাদের পুরো ঘটনার ব্যাখ্যা দিয়ে থামাবার চেষ্টা করেও ব্যর্থ হন। থানার মধ্যে ঢুকেই একদল নগ্ন রূপান্তরকামীরা প্রবল বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের প্রবল বিক্ষোভের মুখে পড়ে লজ্জায় পিছু হটেন খোদ পুলিশকর্মীরাই। পরে লজ্জ্বা ভুলে চড়াও হয় পুলিশও। থানা থেকে বের করে দিয়ে অশান্তি সৃষ্টি করার অভিযোগে তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757