• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দিল্লির পর লক্ষ্ণৌয়ের মসনদেও চা-বিক্রেতা!

    অগ্রবাণী ডেস্ক | ১২ মার্চ ২০১৭ | ১:৫৫ অপরাহ্ণ

    দিল্লির পর লক্ষ্ণৌয়ের মসনদেও চা-বিক্রেতা!

    ইতিহাস নিজের পুনরাবৃত্তি করে। কথাটা যে কতটা সত্যি তা প্রমাণ করল উত্তরপ্রদেশের নির্বাচন। গেরুয়া ঝড়ে অখিলেশ, মায়া ও রাহুলদের উপরে দিয়ে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদাংক অনুসরণ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে বসতে পারেন এককালের চা বিক্রেতা কেশব প্রসাদ মৌর্য্য। খবর সংবাদ প্রতিদিনের।


    ২০১৪ সালের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশ জুড়ে বিজেপির উত্থানের কারণ ছিল অনগ্রসর শ্রেণি ও দলিতদের সমর্থন। তাই ২০১৭ সালে সেই শ্রেণিকে কাজে লাগাতে দলটি তুলে এনেছে বেশ কয়েকটি মুখ যার মধ্যে প্রধান হচ্ছেন কেশব প্রসাদ মৌর্য্য। ফুলপুর থেকে লোকসভা সাংসদ মৌর্য্যকে ২০১৬ সালে উত্তরপ্রদেশের দায়িত্বভার দেওয়া হয়। শুধু তাই নয়, জেলা স্তরেও অনগ্রসর শ্রেণি থেকে বেশ কয়েকজন নেতাকে প্রধান হিসেবে নিযুক্ত করে বিজেপি।

    ajkerograbani.com

    প্রথম জীবনে সক্রিয় আরএসএস কর্মী ছিলেন ৪৮ বছর বয়সী মৌর্য্য। পরে বিশ্ব হিন্দু পরিষদের নেতা হিসেবেও উত্তরপ্রদেশের দায়িত্ব সামলেছেন তিনি। ছাপোষা পরিবারে বড় হয়ে ওঠা মৌর্যও একসময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো চা বিক্রি করেছেন। এবং এভাবেই সংঘর্ষের মধ্যে দিয়েই সাফল্যের চূড়ায় পৌঁছেছেন।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757