• শিরোনাম



    ঘূর্ণিঝড় বুলবুল | সৌজন্যে: windy.com



    কোন এলাকার খবর দেখতে চান...

    দীপক, রমজানের পর হাবিপ্রবির সহকারী ছাত্র পরামর্শক বেলাল হোসেনের অডিও রেকর্ড ভাইরাল

    নিউজ ডেস্কঃ | ০৬ নভেম্বর ২০১৯ | ৫:৫২ অপরাহ্ণ

    দীপক, রমজানের পর হাবিপ্রবির সহকারী ছাত্র পরামর্শক বেলাল হোসেনের অডিও রেকর্ড ভাইরাল

    দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবিতে) শিক্ষক দীপক কুমার সরকার, রমজান আলির পর ছাত্রীর সাথে যৌন হয়রানির অডিও রেকর্ড ভাইরাল হয়েছে সিভিল বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক বেলাল হোসেনের।

    গতকাল মঙ্গলবার আনুমানিক বিকাল ৪.১৩ মিনিটে “এইচএসটিইউ হট নিউজ” পেজের মাধ্যমে এই অডিও রেকর্ডের প্রথম পর্ব ভাইরাল হয়। মুহূর্তের মধ্যে তা অত্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীর মেসেনজারে ছড়িয়ে পরে।


    ভাইরাল হওয়া অডিও রেকর্ড নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের ছাত্র পরামর্শক ও নির্দেশনা বিভাগের প্রধান প্রফেসর ড. ইমরান পারভেজের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টা সম্পর্কে আমরা অবগত। একজন শিক্ষক সে যেকোনো পদেই থাকুক না কেন কখনো একজন মেয়ে শিক্ষার্থীর সাথে এসব কথা বলতে পারেন না। এটা নৈতিকতার অবক্ষয়। ছেলে শিক্ষার্থীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখা যায় কিন্তু মেয়ে শিক্ষার্থীর সাথে নয়। এটা বেমানান।

    তিনি আরও বলেন, ইতিমধ্যে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক দায়িত্ব থেকে পদত্যাগ করার জন্য বলা হয়েছে। যদি নিজে পদত্যাগ না করে তাহলে তাকে প্রশাসন থেকে অব্যাহতি দেওয়া হবে।

    আবারও ছাত্রীকে যৌন হয়রানি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এখনো সুনির্দিষ্ট কোন লিখিত অভিযোগ আমরা পাইনি। আমরা সোশ্যাল মিডিয়ায় যা পেয়েছি তা নৈতিকতার বাহিরে। সামাজিকভাবে যা জানতে পেরেছি তার উপর ভিত্তি করে দ্রুত এই পদক্ষেপ গ্রহণ করেছি।

    এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক বেলাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ততা দেখিয়ে পরে কথা বলতে চান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী