• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দীপিকার কাছে যা ধার চাইবেন আলিয়া!

    ডেস্ক | ২৪ অক্টোবর ২০১৮ | ৮:৪০ পূর্বাহ্ণ

    দীপিকার কাছে যা ধার চাইবেন আলিয়া!

    একজন রণবীর কাপুরের প্রাক্তন আর অন্যজন বর্তমান। দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট।


    এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ‘কফি উইথ করণ’-এর সিজন ৬ শুরু করেছেন বলিউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহর। আর দীপিকা ও আলিয়ার মতো জনপ্রিয় জুটি যে শোতে রয়েছে সেই শো জমবে না তা কখনও হয়?
    তবে করণ জোহরের এই শোতে এসে আলিয়া দীপিকার কাছে একটি বিশেষ কিছু ধার চেয়ে বসলেন। শোয়ের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ আলিয়া ভাটকে প্রশ্ন করেন যদি তাঁকে দীপিকার কাছ থেকে কোনও কিছু ধার চাইতে বলা হয় তাহলে তিনি কী চাইবেন? আলিয়ার কথায়, তিনি দীপিকার শরীরটাকে ধার চাইবেন, তাঁর উচ্চতা, পা থেকে শুরু করে সবকিছু। আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা গেল রণবীরের কাপুরের প্রাক্তন বান্ধবীর ‘ফিগার’ নিয়ে বেশ কৌতুহলী রণবীরের বর্তমান আলিয়া।


    তবে এই শো-তে এসে অবশ্য আলিয়া দীপিকাকে নিয়ে মজা করতেও ছাড়েননি। আলিয়া মজা করে বলেন, আলিয়ার কথায়, দীপিকা যখনই বিমানবন্দরে নামেন তখন পাপারাজ্জিরা তাঁর ছবি তুলবে জেনেই তিনি হাসতে হাসতে বিমানবন্দরে নামেন। আর তিনি নাকি এমনভাবেই নামেন যাতে তাঁর চুল হাওয়ায় উড়তে থাকে। আর এসব কথা বলতে বলতে হাসিতে ফেতে পড়েন আলিয়া। দীপ্পি অবশ্য আলিয়ার এই দাবি মানতে নরাজ ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670