রবিবার, এপ্রিল ১৮, ২০২১

দীপিকার প্রস্তাব প্রত্যাখ্যান

  |   রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

দীপিকার প্রস্তাব প্রত্যাখ্যান

বলিউডে জোর গুঞ্জন। দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় লীলা বনসালির মধ্যে ইগোর লড়াই তুঙ্গে! দু’জনে মিলে তৈরি করেছিলেন পরপর ৩টি সুপারহিট ছবি ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ও ‘পদ্মাবত’।
বলিউড সূত্রের খবর, পরস্পরের প্রতি বিশ্বাস দীপিকা-বনসালির সাফল্যের মূল চাবিকাঠি। তাই মহাভারতের কেন্দ্রীয় নায়িকা চরিত্র দ্রৌপদীকে নিয়ে ছবি বানানোর ভাবনা মাথায় আসতেই অভিনেতা ও প্রযোজক দীপিকা পাড়ুকোন ঠিক করেছিলেন, ছবির পরিচালক হবেন সঞ্জয়। শুধু এমনটা ভাবাই নয়, দীপিকা নিজে বনশালিকে ছবিটি পরিচালনার প্রস্তাবও দিয়েছিলেন।
তার যুক্তি ও ছিল ঠিক। পৌরাণিক গল্প, জমকালো সেট আর দ্রৌপদীর মতো চরিত্রকে পর্দায় ঠিক মতো ফুটিয়ে তুলতে পারবেন একমাত্র সঞ্জয়। দীপিকা বিশ্বাস করেছিলেন, বলিউডে একমাত্র সঞ্জয়ই পারবেন দ্রৌপদীর সত্ত্বাকে দর্শকের সামনে মেলে ধরতে।

দীপিকার সেই স্বপ্ন আপাতত পূরণ হওয়ার কোনও লক্ষ্মণ নেই। বলিউডে জোর গুঞ্জন, দীপিকার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন পরিচালক। জানিয়েছেন, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়’ এবং ‘বৈজু বাওরা’ নিয়ে ব্যস্ত।
তাই তিনি আপাতত সময় দিতে পারবেন না ‘দ্রৌপদী’কে। যদিও এর পিছনে অন্য গন্ধ পাচ্ছেন নিন্দুকেরা। তাদের মতে,‘দ্রৌপদী’ নয় বরং দীপিকাতেই আপত্তি সঞ্জয়ের। কিন্তু কেন? নিন্দুকেরা বলেন, পরপর ৩টি ছবির সাফল্য অভিনেত্রী-পরিচালকের মধ্যে পারস্পরিক নির্ভরতা বাড়িয়েছিল।
একে অন্যের ভাল বন্ধু হয়ে উঠেছিলেন। তবে তার সঙ্গেই আসে এক সমস্যাও। তারা একে-অপরকে নিয়ন্ত্রণ করতেও শুরু করে দিয়েছিলেন। দ্বন্দ্বের সূত্রপাত সেখানেই। প্রশ্ন উঠছে, সম্পর্কের রসায়ন তলানিতে ঠেকার জন্যই কি ‘গাঙ্গুবাই’ ছবিতে পরিচালক বাদ দিলেন দীপিকাকে। সেই সুযোগে আলিয়া সুযোগ পেলেন পরিচালকের ‘দ্বিতীয় পছন্দ’ হিসেবে। বলিউডে চাপা গুঞ্জন এও যে, ছবিতে একটি গানের দৃশ্যে অভিনয়ের জন্য দীপিকাকে অনুরোধ করেছিলেন সঞ্জয়। দীপিকা সাড়া দেননি। তাই কি এবার দীপিকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সঞ্জয় লীলা বনশালি!


Posted ১:৩৯ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০