• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খেলার তারিখ পরবর্তী সংবাদে জানিয়ে দেওয়া হবে

    দীর্ঘ ২০ বছর পর আবার জমবে ঐতিহ্যবাহী জয়নগর মাঠ

    নিজস্ব প্রতিবেদক: | ০৭ জুলাই ২০১৭ | ১২:২২ অপরাহ্ণ

    দীর্ঘ ২০ বছর পর আবার জমবে ঐতিহ্যবাহী জয়নগর মাঠ

    দীর্ঘ ২০ বছর পর আবার জমবে গোপালগঞ্জের কাশিয়ানীর ঐতিহ্যবাহী জয়নগর মাঠ। অনেক দিন হয়েছে জয়নগর ফুটবল মাঠে বড় খেলা অনুষ্ঠিত হয়না। আগে এ মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা লিয়াকত মৃধার তত্ত্বাবধানে খেলা অনুষ্ঠিত হতো। এক নামে জয়নগর মাঠকে দক্ষিণবঙ্গের সবাই চিনতো। তার মৃত্যুর পর এ বারই প্রথম এলাকার সকলের সহযোগিতায় মহেশপুরের মিল্টন মল্লিক ও আড়পাড়ার মিরান মোল্যা আয়োজন করতে যাচ্ছেন দৈনিক আজকের অগ্রবাণী ফুটবল টুর্নামেন্ট ২০১৭।
    দৈনিক আজকের অগ্রবাণী ২০১৭ সালের ২১ ফেব্রুয়ারি জন্মের পর থেকে চেষ্টা করে যাচ্ছে এই অঞ্চলের পুরানো সকল ঐতিহ্য ফিরিয়ে আনতে। সেই ধারাবাহিকতায় দীর্ঘ ১৮ বছর পর এবছরের মার্চের ৩১ তারিখে আয়োজন করে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা। সে খেলা উপভোগ করে মহেশপুর ইউনিয়নের প্রায় ২০হাজার দর্শক। এরপর এবার ঈদুল ফিতরের পরের দিন হোগলাকান্দী স্কুল মাঠে আয়োজন করে হাডুডু খেলা। সে খেলা উপভোগ করে মহেশপুর ইউনিয়নের প্রায় ৫ হাজার মানুষ।
    ঐতিহ্যবাহী জয়নগর মাঠে দৈনিক আজকের অগ্রবাণী করতে যাচ্ছে তাদের তৃতীয় আয়োজন। তৃতীয় আয়োজন হলেও এটি হবে সবচেয়ে বড়। দর্শক উপস্থিতির টার্গেট ১ লাখ। গ্রামের মানুষদের নির্মল বিনোদন দেওয়াই দৈনিক আজকের অগ্রবাণীর প্রধান লক্ষ্য।
    দৈনিক আজকের অগ্রবাণী ফুটবল টুর্নামেন্ট ২০১৭ তে অংশ নিবে খুলনা-নড়াইল-গোপালগঞ্জ ও ফরিদপুরের আটি দল। ঐতিহ্যবাহী জয়নগর মাঠে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ ও রানারআপ দলকে দেওয়া হবে ২১” কালার টেলিভিশন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757