শনিবার, জুলাই ৩, ২০২১

দুই ট্রাকের প্রতিযোগিতায় সড়কে ঝরল ২ প্রাণ

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

দুই ট্রাকের প্রতিযোগিতায় সড়কে ঝরল ২ প্রাণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকচাপায় এক অটোরিকশাচালক ও এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ট্রাকের সহযোগীসহ ট্রাকটি আটক করলেও কাভার্ডভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়। এতে আহত হয়েছেন অন্তত চারজন।
নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার আশগ্রামের বাসিন্দা ইসমাইল হোসেনের ছেলে মো. নবাব আলী। তিনি মৌচাক আনু ফকিরের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। অপরজন হলেন- মৌচাক হাইড্রোঅক্সাইড কারখানার লিংকিং অপারেটর মো. জয়নাল হোসেন।
আহতরা হলেন- সৈয়দ রোমন আহমেদ, মো. বাবু, হযরত আলী ও একজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে শুক্রবার রাত ৯টার দিকে অটোচালক নবাব আলী চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান এবং একটি ট্রাক প্রতিযোগিতা (পাল্লাপাল্লি) করে একই দিকে যাচ্ছিল। যাওয়ার সময় মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুটি অটোরিকশাকে চাপা দেয়। ট্রাকের চাপায় অটোরিকশা দুটি দুমড়ে-মুচড়ে যায়।
এতে ঘটনাস্থালে অটোচালক নবাব আলী এবং কারখানাশ্রমিক জয়নাল হোসেনের মৃত্যু হয়। রিকশার কমপক্ষে চারজন যাত্রী আহত হন। এ সময় আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসী ধাওয়া করে একটি ট্রাকের সহযোগীসহ ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।
আহত অপর অটোরিকশাচালক মো. বাবু মিয়া জানান, তারা পাশাপাশি দুটি রিকশা দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিলেন এ সময় দুটি ট্রাক পাল্লাপাল্লি করে তাদের রিকশা দুটিকে চাপা দেয়।
কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


Posted ৮:৪১ এএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement