• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুই দিন পর চূড়ান্ত বিষয় জানাবেন কাদের সিদ্দিকী

    ডেস্ক | ০৩ নভেম্বর ২০১৮ | ৮:২৮ অপরাহ্ণ

    দুই দিন পর চূড়ান্ত বিষয় জানাবেন কাদের সিদ্দিকী

    আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক মেরুকরণ থেকে এখনো নিজেকে স্বতন্ত্র জায়গায় রেখেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।


    তবে ৩ নভেম্বর নিজের অবস্থান পরিষ্কার করবেন বলে জানিয়েছিলেন তিনি। শনিবার জেলহত্যা দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত সভায় তিনি ঘোষণা দেবেন বলে ধারণা করা হয়েছিল।


    কিন্তু সভার শুরুতে বিপত্তি দেখা দেয়। বিকল্পধারা বাংলাদেশের সভাপতি বি চৌধুরীকে সভায় উপস্থিত থাকার কথা থাকলেও ড. কামাল হোসেন উপস্থিত থাকায় সভায় আসেননি বি চৌধুরী।

    সভায় কাদের সিদ্দিকী তার বক্তব্যের মাঝে নিজের অবস্থান পরিষ্কার করার জন্য আরও ২ দিন অপেক্ষা করতে বলেছেন। বি চৌধুরীর সঙ্গে আলোচনা করে সার্বিক ঐক্যের জন্য তিনি সময় নিচ্ছেন বলে ধারণা করছেন রাজনীতি বিশ্লেষকরা।

    কাদের সিদ্দিকী বলেন, যদি ঐক্যফ্রন্টে যোগ দেয়ার ইচ্ছে থাকে তাহলে ৫ তারিখ বিকাল সাড়ে ৪টায় দলবল নিয়ে রাজধানীর বেইলী রোডে ড. কামাল হোসেনের বাসায় গিয়ে একাত্মতা প্রকাশ করবেন।

    এর আগে কৃষক শমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।

    সভায় জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী, মাহমুদুর রহমান মান্না, সুলতান মনসুর আহমেদ, সৈয়দ আবুল মকসুদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ উপস্থিত হয়েছেন। সভাপতিত্ব করছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669