শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দুই পাঁচ আটে নয়া রেকর্ড

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

দুই পাঁচ আটে নয়া রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫৮ জন মারা গেছেন। একক দিনে ২৫৮ বা এর বেশি করোনা রোগী এর আগে কখনো মারা যায়নি। একই সময়ে নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় ১৪ হাজার ৯২৫ জনের। করোনামুক্ত হয়েছেন ১২ হাজার ৪৩৯ জন। মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় স্বাস্থ্য অধিদফতর। এর আগে সর্বোচ্চ সংখ্যক করোনা রোগী মারা যায় তার আগের ২৪ ঘণ্টায়- ২৪৭ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, তাদের হিসাবে শনাক্ত হয়েছে ১১ লাখ ৯৪ হাজার ৭৫২ জন করোনা রোগী। এর মধ্যে মারা গেছেন ১৯ হাজার ৭৭৯ জন। সুস্থ হয়েছেন ১০ লাখ ২২ হাজার ৪১৪ জন। নমুনা পরীক্ষা হয়েছে ৭৫ লাখ ৫৮ হাজার ৭১১টি। শনাক্তের হার ১৫ দশমিক ৮১।


গত ২৪ ঘণ্টায় নমুনা সংগৃহীত হয়েছে ৫৫ হাজার ১৫৯টি, পরীক্ষা করা হয়েছে ৫২ হাজার ৪৭৮টি, শনাক্তের হার ২৮ দশমিক ৪৪ । মারা যাওয়াদের মধ্যে পুরুষ ১৩৮ জন, আর নারী ১২০ জন। বিভাগ ভিত্তিক ঢাকায় ৮৪ জন, চট্টগ্রামে ৬১ জন, রাজশাহীতে ২১ জন, খুলনায় ৫০ জন, বরিশালে ১৩ জন, সিলেটে ৭ জন এবং রংপুর ও ময়মনসিংহে ১১ জন করে মারা গেছেন। সরকারি হাসপাতালে ২০২ জন, বেসরকারি হাসপাতালে ৩৯ জন এবং বাড়িতে ১৫ জন মারা গেছেন । বাকি দুই জনকে হাসপাতালে আনা হয়েছে মৃত অবস্থায়।

 


Facebook Comments Box

Posted ৭:০৩ অপরাহ্ণ | বুধবার, ২৮ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০