• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুই প্রেমিকার সঙ্গে একই ছবিতে রণবীর

    | ১৯ অক্টোবর ২০২০ | ১০:১৬ অপরাহ্ণ

    দুই প্রেমিকার সঙ্গে একই ছবিতে রণবীর

    বলিউড অভিনেতা রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোন, যিনি কিনা রণবীর কাপুরের সাবেক প্রেমিকা। অন্যদিকে, প্রয়াত অভিনেতা ঋষি কাপুর-পুত্র রণবীরের বর্তমান প্রেমিকা হচ্ছেন পরিচালক-প্রযোজক মহেশ ভাটের ছোট মেয়ে অর্থাৎ অভিনেত্রী আলিয়া ভাট। দুই সময়ের এই দুই প্রেমিকাকে সঙ্গে নিয়ে প্রথমবারের মতো একই ছবিতে অভিনয় করতে চলেছেন ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুর। ছবির নাম ‘বৈজু বাওরা’।


    এই ছবিটি পরিচালনা করবেন বলিউডের সবচেয়ে বেশি সুপারহিট ছবির নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। ১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবিটির অনুপ্রেরণায় একই নামে তিনি নতুন ছবিটি নির্মাণ করতে চলেছেন। সেই ছবিতে রণবীর কাপুর থাকবেন ‘বৈজু’র ভূমিকায়। আলিয়া ভাটকে দেখা যাবে ‘গৌরী’র ভূমিকায়। অর্থাৎ মিনা কুমারী অভিনীত চরিত্রটিতে ফের তাক লাগাতে পারেন মহেশ-কন্যা।


    তাহলে দীপিকা পাড়ুকোন কোন চরিত্রে থাকবেন? ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এই নায়িকা অভিনয় করবেন ‘রূপমতী’ নামে এক ডাকাতের ভূমিকায়। ১৯৫২ সালের ছবিটিতে অভিনেত্রী কুলদীপ কউর অভিনয় করেছিলেন এই নারী ডাকাতের চরিত্রে। সঞ্জয় লীলা বানসালির ‘বৈজু বাওরা’তে সেই চরিত্রটি করতে চলেছেন দীপিকা। তবে তার বিপরীতে তানসেনের চরিত্রে কোন অভিনেতা থাকবেন, তা এখনো প্রকাশ করা হয়নি।

    এই ছবির মাধ্যমে পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ১৩ বছর পর দ্বিতীয়বারের মতো কাজ করতে চলেছেন রণবীর কাপুর। এর আগে ২০০৭ সালে বানসালির ‘সাওয়ারিয়া’ ছবিতে ছিলেন রণবীর। অন্যদিকে, বানসালির পরিচালনায় আলিয়া ভাটের এটি প্রথম ছবি হতে চলেছে। আর দীপিকা পাড়ুকোনের সঙ্গে চতুর্থ। বানসালি জানান, শিগগিরই এ ছবির কাজ শুরু হবে। মুক্তি পাবে আগামী বছর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673