• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুই বছর আগের কোরিয়ান সিরিজে করোনার ‘হুবহু তথ্য’

    ডেস্ক | ২৯ মার্চ ২০২০ | ১১:৫৫ পূর্বাহ্ণ

    দুই বছর আগের কোরিয়ান সিরিজে করোনার ‘হুবহু তথ্য’

    করোনাভাইরাস আতঙ্কে লকডাউন চলছে বিশ্বজুড়ে। এমন সময়ে ল্যাপটপ, কম্পিউটার ও মোবাইল ফোনে নজর বাড়ছে। ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে- এমন গল্পের ছবি বা সিরিজ দেখার প্রবণতাও বেড়ে গেছে আচমকা। এমনই রিপোর্ট দিচ্ছে অনলাইন স্ট্রিমিং-সাইটগুলো।


    এরমধ্যেই ভাইরাল হয়েছে নেটফ্লিক্স-এর এক দক্ষিণ কোরিয়ার সিরিজ ‘মাই সিক্রেট, টেরিয়াস’। এই সিরিজে স্পষ্ট দেখানো হয়েছে করোনাভাইরাস আতঙ্ক। দেখানো হয়েছে কীভাবে স্পর্শের মাধ্যমে আগুনের মতো ছড়িয়ে পড়ে এই মরণ ভাইরাস।

    ajkerograbani.com

    কোরিয়ান এই শো সম্পর্কে খোঁজ নিলে জানা যাবে, ‘চারপাশ থেকে বিচ্ছিন্ন এক গোয়েন্দা ফাঁস করবে প্রতিবেশীর মৃত্যুর কারণ।’ সাধারণ দৃষ্টিতে রহস্য সিরিজ মনে হলেও ‘মাই সিক্রেট, টেরিয়াস’-এর প্রথম সিজনের ১০ম এপিসোডে স্পষ্ট করোনাভাইরাস সম্পর্কে জানানো হয়েছে।

    এক টুইটার ইউজার সেই ভিডিও পোস্ট করেও দেখিয়েছেন, ৫৩ মিনিটে মরণ-ভাইরাস সম্পর্কে এবং এর প্রভাব নিয়ে যা তথ্য জানানো হয়েছে, তা বর্তমান পরিস্থিতির সঙ্গে অনেকটাই মিল পাচ্ছেন নেটিজেনরা। কোরিয়ান এই সিরিজটি নির্মিত হয়েছিল ২০১৮ সালে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755