• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুই বছর ধরে গৃহবধূকে ধর্ষণ, অতঃপর অভিযোগ

    অগ্রবাণী ডেস্ক | ১০ মে ২০১৭ | ৭:৫৪ অপরাহ্ণ

    নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের কুমরুল গ্রামে এক গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এক গ্রাম্য সালিশও অনুষ্ঠিত হয়েছে। তবে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ ও সাংবাদিক উপস্থিত হওয়ায় গ্রাম প্রধানেরা সে বিচারকার্য বন্ধ করে মামলা করার জন্য উদ্যোগী হন।


    বুধবার সকালে ওই গ্রামে স্থানীয় ইউপি মেম্বার মো. তছের আলী ও ব্যবসায়ী আলাউদ্দিন মন্ডলের নেতৃত্বে বিচার কার্য পরিচালিত হয়। এর আগে শনিবার ওই গৃহবধূ প্রতিবেশী এক সন্তানের জনক জালালউদ্দিনের (৩২) বিরুদ্ধে দীর্ঘ ২ বছর ধরে ধর্ষণের অভিযোগ তোলেন। জালালউদ্দিন একই গ্রামের আব্দুর রহিম তরফউদ্দিনের ছেলে ও কাচুটিয়া মসজিদের ইমাম।

    ajkerograbani.com

    গৃহবধূ জানান, এসিড দিয়ে মুখ ঝলসে দেয়ার ভয় দেখিয়ে জালালউদ্দিন টানা ২ বছর তাকে ধর্ষণ করে আসছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির টিউবওয়েলে পানি আনতে গেলে জালালউদ্দিন তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ধস্তাধস্তিতে প্রতিবেশী রবিউল এগিয়ে আসলে জালালউদ্দিন পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা বিচার করার জন্য উদ্যোগী হয়। কিন্তু পরে পুলিশ ও সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছালে গ্রাম প্রধানেরা বিচারকাজ বন্ধ করে দেন।

    বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণের ঘটনা ও গ্রাম্য বিচার হচ্ছে সংবাদ শুনে পুলিশ পাঠানো হয়েছে। থানায় ওই গৃহবধূ উপস্থিত হয়ে জালালউদ্দিনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757