• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুই সিটিতে মেয়র পদে নৌকার টিকিট চান যে ২০ জন

    ডেস্ক | ২৭ ডিসেম্বর ২০১৯ | ৮:১৪ অপরাহ্ণ

    দুই সিটিতে মেয়র পদে নৌকার টিকিট চান যে ২০ জন

    ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন ২০ জন। মনোনয়নপ্রত্যাশীরা তাদের ফরম জমাও দিয়েছেন। শুক্রবার (২৭ ডিসেম্বর) ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফরম জমা দেন তারা।


    দলীয় সূত্রে জানা গেছে, ঢাকা দক্ষিণ সিটিতে নৌকার মনোনয়নপ্রত্যাশী ৮ জন। তারা হলেন- বর্তমান মেয়র সাঈদ খোকন, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের নবনির্বাচিত আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লা হিরু, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, আওয়ামী লীগ নেতা মো. নাজমুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব অধ্যাপক এম এ রশিদ, আশরাফ হোসেন সিদ্দিকী ও হাজী আবুল হাসনাত।

    ajkerograbani.com

    উত্তর সিটিতে নৌকার মনোনয়নপ্রত্যাশী ১২ জন। তারা হলেন-বর্তমান মেয়র আতিকুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের শহীদুল্লা ওসমানী, সামাজিক সংগঠন ‘একটি পরিকল্পিত নগরী’র চেয়ারম্যান কুতুবউদ্দিন নান্নু, ভাসানটেক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মেজর (অব.) মোহাম্মদ ইয়াদ আলী ফকির, শহীদ পরিবারের সন্তান অধ্যাপক মোহাম্মদ জামান ভূঁইয়া, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর, আলাউদ্দীন মোহাম্মদ, জেরিন সুলতানা কান্তা, বিশিষ্ট ব্যবসায়ী আদম তমিজি হক, খায়রুল মজিদ, মিসেস রেহেনা ফরহাদ আইভি ও মোহাম্মদ ইদ্রিস আলী মোল্লা।

    দলীয় সূত্র জানায়, শনিবার (২৮ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রার্থীদের কার্যক্রম, ইমেজ ও জনপ্রিয়তা এবং বিভিন্ন সংস্থার রিপোর্ট পর্যালোচনা করে মেয়দ প্রার্থী চূড়ান্ত করা হবে।

    আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757