• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দুর্দান্ত রোনালদো, জয়ে ফিরলো জুভেন্টাস

    | ০৩ মার্চ ২০২১ | ১০:২৬ পূর্বাহ্ণ

    দুর্দান্ত রোনালদো, জয়ে ফিরলো জুভেন্টাস

    আগের ম্যাচে ভেরোনার সঙ্গে ড্র করে পয়েন্ট হারিয়েছিল জুভেন্টাস। কিন্তু এক ম্যাচ পরেই জয়ে ফিরলেন ক্রিস্টিয়ানো রোনালদোরা।


    মঙ্গলবার রাতে ঘরের মাঠে স্পেৎসিয়ার বিপক্ষে সিরি আর ম্যাচটি ৩-০ গোলে জিতেছে জুভেন্টাস।

    ম্যাচের প্রথমার্ধে শক্তিশালী জুভেন্টাসের বিপক্ষে বেশ ভালোই লড়াই চালিয়েছে স্পেৎসিয়া। তবে দ্বিতীয়ার্ধে আর চ্যাম্পিয়নদের আটকে রাখা সম্ভব হয়নি তাদের পক্ষে। ফেদেরিকো চিয়েসা, আলভারো মোরাতা আর ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে বড় জয় নিশ্চিত করে আন্দ্রে পিরলোর দল।

    ajkerograbani.com

    তিন দিন আগে ভেরোনার মাঠে হোঁচট খাওয়া শিরোপাধারীরা এবার অষ্টম মিনিটে গোল খেতে বসেছিল। তবে প্রতি-আক্রমণে স্পেৎসিয়ার ডিফেন্ডার রিকার্ডো মার্কিসার শট পোস্টের পাশ দিয়ে বেরিয়ে যায়। বিরতির কিছুক্ষণ আগে রোনালদোর সামনে দুর্ভাগ্য বাঁধ সাধে। এবার ফাঁকায় বল পেয়ে পর্তুগিজ উইঙ্গারের নেওয়া কোনাকুনি শট পোস্টে বাধা পায়।

    দ্বিতীয়ার্ধে ফিরে আক্রমণ শানাতে শুরু করে জুভেন্টাস। এর ফল আসে ম্যাচের দৈর্ঘ্য এক ঘণ্টা ছাড়ানোর পর। ৬২তম মিনিটে বের্নারদেস্কির উঁচু করে বাড়ানো বল ছয় গজ বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় বাঁ পায়ের শটে গোল করেন মোরাতা। প্রথমে লাইন্সম্যান অফসাইডের পতাকা তুললেও পরে ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান রেফারি।

    লিড নেওয়ার পর আরো আগ্রাসী হয়ে ওঠে জুভেন্টাস। ৭১তম মিনিটে ফেদেরিকো চিয়েসার গোলে ব্যবধান দ্বিগুণ করে তুরিনের বুড়িরা। এদিকে ৭৭তম মিনিটে রোনালদোর নেওয়া দুর্দান্ত ফ্রি কিক ঝাঁপিয়ে ফেরান প্রোভেদেল। শেষ পর্যন্ত ৮৯তম মিনিটে সাফল্যের দেখা পান পর্তুগিজ যুবরাজ। ডান দিক থেকে রদ্রিগোর পাস ধরে ডি-বক্সের মুখ থেকে নিখুঁত শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

    এদিকে যোগ করা সময়ের শেষ মুহূর্তে গিয়াসি ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্পেৎসিয়া। কিন্তু আন্দ্রে গালাবিনোভের দুর্বল স্পট কিক ঠেকিয়ে দেন ভয়চেখ স্ট্যাসনি।

    সিরি আ’র এবারের আসরে এটি রোনালদোর ২০তম গোল। সেই সঙ্গে টানা তিন ম্যাচে জালের ঠিকানা খুঁজে পেলেন তিনি।

    এই জয়ে ২৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিনে আছে জুভেন্টাস। ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757