• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দুর্নীতির আখড়ায় পরিণত হচ্ছে জামালুরের এসি বাস বিআরটিসি

    জুয়েল ফরিদী | ০৭ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৫৩ পূর্বাহ্ণ

    দুর্নীতির আখড়ায় পরিণত হচ্ছে জামালুরের এসি বাস বিআরটিসি

    জামালপুর এসি বাসে দুর্নীতি
    জামালপুর জেলা প্রশাসনের উদ্যোগে গত ৪ ই সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে দুটি বি আর টি সি এসি বাস উদ্ভোদন করা হয়। সাধারণ যাত্রী হিসেবে খবরটি অনেক আনন্দের।

    যাত্রী অভিযুক্তে প্রমাণিত হয় যে
    আজ ৬ ই সেপ্টেম্বর আমার জামালপুর ফেরার কথা থাকায় আমি ৫ তারিখ দুপুর ১২ টা থেকে কল দিতে থাকি, কিন্তু ফোনটি কখনো বন্ধ বা কেউ রিসিভ করছিলো না। আমি ভাবলাম হয়তো যাত্রীর চাপ সামলাতে পারছে না, তাই রিসিভ করছে না। অবশেষে কোন উপায় না পেয়ে সরাসরি হাজির হয় কমলাপুর কাউন্টারে। আমি জানতে চাই সিট খালি আছে কি না, কন্ট্রাক্টর বলল খালি আছে, উঠে যান। আমি বললাম টিকিট দেন, উনি বললো আগে উঠেন তারপর দিচ্ছি। বাসে উঠার পর দেখছি মাত্র ১৩ জন যাত্রী নিয়ে বাসটি ছেড়ে দিলো। এবার বাস ছাড়ার পর থেকে ঢাকার লোকাল বাসের মত, আস্তে আস্তে যাচ্ছে, উত্তরা, আব্দুল্লাহপুরের যাত্রী তুলছে এবং জামালপুরের যাত্রী ডেকে ডেকে তুলছে। এক পর্যায়ে সবাই ক্ষেপে গিয়ে হৈ-হুল্লোড় শুরু করলে, কন্ট্রাক্টর ক্ষেপে যায়। উপায় না পেয়ে জৈনক যাত্রী ডিসি স্যার কে ফোন করে অভিযোগ করলে ড্রাইভার আমাদের জানায় তাকে নাকি সাসপেন্ড করা হয়েছে। ড্রাইভার ও হেল্পার কে জেরা করলে বের হয়ে আসে দুর্নীতির আসল তথ্য।
    ১.যাত্রীর মোবাইল রিসিভ করে না, যাতে যাত্রী শূণ্য রাখা যায়।
    ২. সবাইকে টিকিট দেয় না, যে কয়জন টিকিট কেটে উঠবে তাদের হিসাব থাকবে, বাকিদের টাকা পকেটে উঠবে।
    ৩. সিট খালি নিয়ে বাস ছাড়লে রাস্তায় যাত্রী তুলতে পারবে।
    ৪. যাদেরকে টিকিট দিয়েছে, সামনে অযথা খালি রেখে টিকিট দিয়েছে।


    এ ব্যাপারে যাত্রী মাহমুদুল হাসান কে জিঞ্জাসা করে জানা যায় যে,তিনি বলেন সামনে খালি কেন জিজ্ঞাসা করলে বলে ফিল আপ হয়ে গেছে, কিন্তু বাস্তবে আমি যাত্রী দেখিনি।
    আমি যাত্রী হিসেবে উঠে এসব দুর্নীতির সাক্ষী হয়ে রইলাম। এভাবে কিছুদিন চলার পর বাসটি বন্ধ হয়ে যাবে।ভালো থাকা হবে না জামালপুরবাসী

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী