সোমবার, জুলাই ৪, ২০২২

দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্টারের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   সোমবার, ০৪ জুলাই ২০২২ | প্রিন্ট  

দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্টারের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

ফরিদপুরের আলফাডাঙ্গায় নানা দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত জেলা রেজিস্ট্রার ফজলার রহমানের বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন হয়েছে।

সোমবার (৪ জুলাই) বেলা সাড়ে ১২টায় উপজেলার সদর বাজারের প্রেসক্লাব চত্বরে উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।


মানববন্ধন শেষে উপজেলার গোপালপুর ইউনিয়নের টেঘরডাঙ্গা গ্রামের মো. নুরুজ্জামান মোল্যা নামে এক সাবেক সেনাসদস্য জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। সেইসাথে গত ২৫ জুন থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তিনি।


সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্য পাঠ করে নুরুজ্জামান মোল্যা বলেন, পূর্ব শত্রুতা ও গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে উপজেলার কুচিয়াগ্রামের ফজলার রহমানের সাথে তার বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ২১জুন ফজলার রহমানের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র নিয়ে নুরুজ্জামানের বাড়িতে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এরপর জরুরি সেবার হটলাইন নম্বরে (৯৯৯) ফোন দিয়ে পুলিশের সহায়তায় উদ্ধার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি। পরবর্তীতে এ ঘটনায় সুস্থ হয়ে ফজলার রহমানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন নুরুজ্জামান। আদালতে মামলা করার কারণে ক্ষিপ্ত হয়ে ফজলার রহমান বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে জীবননাশের হুমকি দিচ্ছে। প্রাণ ভয়ে পরিবারসহ ১৩ দিন অত্যত্র পালিয়ে বেড়াচ্ছেন তিনি। সেইসাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার পায়তারা করছেন ফজলার রহমান।

সংবাদ সম্মেলনে নুরুজ্জামান আরও বলেন, ফজলার রহমান দীর্ঘদিন জেলা রেজিস্ট্রার পদে চাকুরী করতেন। কিন্তু নানা দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত হওয়ার পর সে বেশিরভাগ সময় গ্রামে বাস করেন। সেইসাথে একদল সন্ত্রাসী নিয়ে চলাফেরা করে নিজেকে টাইগার বাহিনীর প্রধান হিসেবে পরিচয় দেন। দুর্নীতি দমন কমিশনে তার বিরুদ্ধে ৬টি মামলা রুজু হয়েছে। এসব মামলায় জেল খেটে পরিশেষে হাইকোর্ট থেকে জামিন নিয়ে এ অপকর্মে লিপ্ত হয়েছে তিনি।

এসব বিষয়ে অভিযুক্ত ফজলার রহমানের নিকট মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি জানান, ‘আপনারা নিউজ করে দেন। আমার কোন সমস্যা নেই।’

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, ‘নুরুজ্জামান আদালতে মামলার আবেদন করেছেন। এরপর আদালত থানায় তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।নিরাপত্তার বিষয়ে ওসি বলেন, তিনি বাড়িতে থাকতে পারেন। তার কোন সমস্যা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Posted ৫:২৭ অপরাহ্ণ | সোমবার, ০৪ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]