বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দুষ্টু নেটিজেনদের জবাব দিলেন স্বস্তিকা

  |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

দুষ্টু নেটিজেনদের জবাব দিলেন স্বস্তিকা

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ওপার বাংলার আলোচিত ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’ এর তৃতীয় কিস্তি। এবারের কিস্তিতে যুক্ত হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ‘চরিত্রহীন-৩’ মুক্তি উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন স্বস্তিকা। সেখানে নেটিজেনদের অশালীন আক্রমণের শিকার হয়েছেন এ অভিনেত্রী।
এবার স্বস্তিকা ছাড় দেননি। কড়া জবাব দিয়েছেন দুষ্টু নেটিজেনদের। ভিডিওতে মানসিক অবসাদের কথা বলেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘সবার দরকার এমন একজনকে যে মনের কথা শুনবে।’ আর কমেন্টস বক্সে এক মহিলা লিখেন, ‘শুনবে ও শোবে’।
এ মন্তব্যের জবাব দিয়ে স্বস্তিকা বলেন, যৌনতা নিয়ে নাক সিঁটকানোর কী আছে? এটা তো স্বাভাবিক বিষয়! স্বস্তিকার এ উত্তর নিতে পারেনি আরেক নেট দুনিয়ার বাসিন্দা। পাল্টা প্রশ্ন করে বসলেন অভিনেত্রীকে।
লিখেছেন, ‘সবাই শুধু গালভরা প্রশংসা করবে না। সমালোচনা করলেই দোষ? নিজেকে কী ভাবেন? মেরিল স্ট্রিপ?’ এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন স্বস্তিকা। বলেছেন, ‘আমি নিজেকে স্বস্তিকা মুখোপাধ্যায় ভাবি।’
দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘চরিত্রহীন-৩’ নিয়ে স্বস্তিকা জানান, ওটিটিতে পয়সা খরচ করে দেখতে হয়। যদি অশ্লীল মনে হয় তাহলে পয়সা খরচ করার দরকার নেই। অভিনেত্রীর ভাষায়, ‘একদম পয়সা নষ্ট করবেন না। এমনিই কোভিডের বাজার।’

Facebook Comments Box


Posted ৮:৩২ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০