• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দেখানোর মতো শরীর থাকতে হয়: প্রিয়তি

    অনলাইন ডেস্ক: | ২০ জুলাই ২০১৭ | ১২:০৮ অপরাহ্ণ

    দেখানোর মতো শরীর থাকতে হয়: প্রিয়তি

    কয়েকদিন আগে নিজের বডি পেইন্টিং করাচ্ছেন এমন ছবি ফেসবুকে দিয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত মিজ আর্থ ইন্টারন্যাশনাল মাকসুদা আক্তার প্রিয়তি। সম্পূর্ণ নগ্ন দেহে এই পেইন্টিং করাতে হয় বলে কেউ কেউ এর সমালোচনা করেছিলেন। অনেকে সাধুবাদও জানিয়েছিলেন। এবার নিজের বডি পেইন্টিংয়ের ছবি ফেসবুকে পোস্ট করে সমালোচকদের একহাত নিলেন আয়ারল্যান্ডে বসবাসরত এ বাংলাদেশি কন্যা।

    বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুক পেজে ছবিটি পোস্ট করে প্রিয়তি লেখেন, শরীর দেখানো আসলে কোন সাহসীকতা নয় বরং তা জোরালো আত্মবিশ্বাস, নিজের শরীরের প্রতি । শরীর দেখানোর মতো শরীর থাকতে হয় এবং সেই শরীর দেখার জন্য চার দেয়ালের বাইরের পৃথিবীতে দৃষ্টিও থাকতে হয়। গর্বও তখন হয় যখন আত্মবিশ্বাস থাকে তার প্রধান শাখা।


    *দুঃখজনকভাবে মূর্খ আর প্রতিহিংসা পরায়ণ জীবের এই কথা গুলো বোঝার আওতায় আসবে না।*

    বাংলাদেশের মেয়ে প্রিয়তি। শৈশব কেটেছে ঢাকাতেই। কৈশোরে পাড়ি জমান আয়ারল্যান্ডে। ইতোমধ্যে বাংলাদেশি বংশোদ্ভুত প্রিয়তি মিজ আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। পরবর্তীতে মাথায় ওঠে মিজ আর্থ ইন্টারন্যাশনাল- এর মুকুট।

    ‘প্রিয়তি’ এই নামটি ঘিরে আলোচনা, সমালোচনা আর আগ্রহের কমতি নেই। এর কারণ নিজেকে ভিন্নভিন্ন রূপে উপস্থাপন করতে পিছপা হন না তিনি। এবার নিজ শরীরে চিত্রকর্ম এঁকে আরও একবার আলোচনায় মিজ আর্থ।

    প্রিয়তির শরীরের চিত্রকর্মটি করেছেন জার্মানির বিয়াঙ্কা। এই চিত্রকর্মটির মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা। শুধু একদিনেই এতো টাকা খরচ হয়েছে ব্যতিক্রমী এই চিত্রকর্মটি প্রিয়তির শরীরে আঁকতে। একটি বিশেষ ফটোশুটের জন্যই এই চিত্রকর্মটি করা হয়েছে প্রিয়তির শরীরে। বিশেষ এই ফটোশুটটি করেছেন আইরিশ সেলিব্রিটি স্থপতি আলফ্রেড কোচরেন ও তার টিম। আর ছবিটি তুলেছেন নোলেন এবং এডি। এছাড়া ফুলের কারুকাজ সজ্জিত এই পোশাকটি বিশেষভাবে আনা হয়েছে হলিউড থেকে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী