• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘দেবদাস’ নিয়ে ফের কানে যাবেন ঐশ্বরিয়া

    | ১৪ মে ২০১৭ | ৯:০৮ পূর্বাহ্ণ

    ‘দেবদাস’ নিয়ে ফের কানে যাবেন ঐশ্বরিয়া

    সঞ্জয় লীলা বনশালীর আলোচিত সিনেমা ‘দেবদাস’য়ের জন্য ২০০২ সালে প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পান ঐশ্বরিয়া রাই বচ্চন। এরপর আন্তর্জাতিক প্রসাধনী ব্র্যান্ড লরিয়েল’য়ের পণ্যদূত হিসেবে একাধিকবার কান উৎসবরে লাল গালিচায় হেঁটেছেন এ সাবেক বিশ্বসুন্দরী। দীর্ঘ ১৫ বছর পর আবারও ‘দেবদাস’ ছবি নিয়ে এ আসরে যাচ্ছেন তিনি।


    ১৭ মে, কান চলচ্চিত্রের ৭০ তম আসরে যোগ দিচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। লরিয়েল’য়ের পণ্যদূত হওয়ার পাশাপাশি এ অভিনেত্রীর জনপ্রিয় ছবি ‘দেবদাস’য়ের প্রদর্শনীতেও দেখা যাবে তাকে। এবারের আসরে এশ্বরিয়ার সঙ্গে আরও যোগ দিচ্ছেন সংগীত পরিচালক এ. আর. রাহমান। তামিল, তেলুগু ও হিন্দি- তিন ভাষায় নির্মিত ‘সঙ্ঘমিত্রা’ ছবির জন্য সম্মানজনক এ আসরে আমন্ত্রিত হয়েছেন তিনি।

    ajkerograbani.com

    আইএনএস’কে দেওয়া সাক্ষাতকারে ঐশ্বরিয়া বলেন, “দীর্ঘদিন পর আবারও ‘দেবদাস’ ছবির প্রদর্শনীতে উপস্থিত থাকছি। প্রথমবার যখন এ আসরে এসেছিলাম তখন আমার সঙ্গে ছিলেন শাহরুখ খান ও সঞ্জয় লীলা বনশালী। ছবি শেষে সবাই যখন আমাদের অভিনন্দন জানাচ্ছিলো তখন মনে হচ্ছিলো আমাদের পরিশ্রম সার্থক হয়েছে। এ অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। এটি আমার জীবনের অন্যতম স্মরণীয় একটি ঘটনা।”

    শরৎচন্দ্র চট্টোপাধ্যোয়ের ‘দেবদাস’ উপন্যাস অবলম্বনে নির্মিত এ ছবিতে ‘পারু’ চরিত্রে অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে মূল চরিত্র দেবদাসের ভূমিকায় অভিনয় করেছিলো শাহরুখ খান এবং চন্দ্রমুখী চরিত্রে মাধুরী দিক্ষীত।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757